New Serial

জুটিতে রাজদীপ-সুস্মিতা! আসছে নতুন অতিলৌকিক ধারাবাহিক

অতিলৌকিক ধারাবাহিক দেখে অভ্যস্ত হিন্দি ধারাবাহিকের দর্শক। এ বার সেই পথেই বাংলা? আসছে তেমনই এক ধারাবাহিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৬:২০
Share:

খুব শীঘ্রই আসতে চলেছে নতুন অতিলৌকিক ধারাবাহিক? ফাইল-চিত্র।

আসছে নতুন জুটি, নতুন ধারাবাহিক। চিত্রনাট্যকার সাহানা দত্ত যে নতুন ধারাবাহিক নিয়ে আসছেন এই খবর আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। সূত্র বলছে, গল্পের কেন্দ্রবিন্দুতে অতিলৌকিক শক্তি। শোনা যাচ্ছে, এই নতুন মেগার নাম ‘নাগপঞ্চমী’। সূত্রের খবর অনুযায়ী চূড়ান্ত হয়ে গিয়েছে ছবির নায়ক নায়িকা। মুখ্য চরিত্রে সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্ত।

Advertisement

নতুন ধারাবাহিক নিয়ে কোনও কথা বলতে নারাজ নতুন টিম। তবে স্টুডিয়ো পাড়ার খবর লুক সেটও হয়ে গিয়েছে। আর কয়েক দিনের মধ্যে হবে প্রোমোর শুট। প্রোমোর শুটিং করতে টিম যাবে বোলপুর। হিন্দি ধারাবাহিকে অতিলৌকিক শক্তি নিয়ে আগে এমন অনেক ধারাবাহিক দেখা গিয়েছে। যেখানে ভিএফএক্স-এর কাজও দেখা যায় অনেকটা। বাংলাও কি এ বার সেই দিকেই ঝুঁকছে? তা যদিও সঠিক জানতে পারা যায়নি।

প্রসঙ্গত, আগে নবনীতা দাসের কাছে প্রথম এই ধারাবাহিকের অফার যায়। শোনা গিয়েছিল এমনটাই। তবে সে সবই এখন অতীত। নবনীতার পরিবর্তে এসেছেন সুস্মিতা। কবে থেকে শুরু হবে এই নতুন ধারাবাহিক, তা এখনও জানা যায়নি। তবে তা যে খুব বেশি দেরি নেই, সে কথা আঁচ করাই যায়। নতুন মেগাতে সুস্মিতা-রাজদীপ জুটি দর্শকের কতটা নজর কাড়ে সেই উত্তর দেবে সময়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন