শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘পাপা বাই চান্স’

দুই রাজ্যের মধ্যে ভাল-খারাপের দ্বন্দ্ব ও লড়াইকে ঘিরে তৈরি হওয়া এই ধারাবাহিকটি অফ এয়ার যাওয়ার পরেই সেই জায়গায় শুরু হতে চলেছে ‘পাপা বাই চান্স’। এ এক খামখেয়ালি ছেলের গল্প।

Advertisement
শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৮ ০০:৫১
Share:

জ়েবি

শুরু হওয়ার মাত্র তিন মাসের মাথাতেই শেষ হতে চলেছে ‘মায়াবী মলিঙ্গ’। দুই রাজ্যের মধ্যে ভাল-খারাপের দ্বন্দ্ব ও লড়াইকে ঘিরে তৈরি হওয়া এই ধারাবাহিকটি অফ এয়ার যাওয়ার পরেই সেই জায়গায় শুরু হতে চলেছে ‘পাপা বাই চান্স’। এ এক খামখেয়ালি ছেলের গল্প।

Advertisement

দিল্লির ছেলে যুবান বরাবরই নিজের মতো জীবনযাপনে অভ্যস্ত। হাজার জনের সঙ্গে চুটিয়ে প্রেম করতে রাজি হলেও বিয়ে এবং সন্তানের কথায় একেবারে উল্টো দিকে হাঁটে। কিন্তু হঠাৎই বাবা হয়ে যায় যুবান। তিন-তিন জন সন্তানকে পালন করার দায়িত্ব এসে পড়ে তার উপর। যুবান সেই দায়িত্ব থেকে পিছপাও হতে পারে না, আবার বাবার ভূমিকা পালন করতে গিয়ে একেবারে নাস্তানাবুদ হয়ে প়ড়ে। এ বার এই সন্তানরা উদ্ভব হল কী করে, কেউ কি ইচ্ছে করে যুবানের উপরে চাপিয়ে দিয়েছে কোনও রোষ, নাকি আসলে তারা যুবানেরই সন্তান, কী ভাবেই বা সন্তান পালনের ভূমিকায় উত্তীর্ণ হবে সে— তা নিয়েই দানা বাঁধবে গল্প। যুবানের ভূমিকায় দেখা যাবে জ়েবি সিংহকে। আর তিন সন্তানের চরিত্রে অভিনয় করছে ঈশান্ত ভানুশালি, সিদ্ধার্থ দুবে এবং আর্শিফা গুঞ্জন। যুবানের গলায় গলা মিলিয়েছেন র‌্যাপার রফতার। ‘পাপা বাই চান্স’-এর প্রোমোয় শোনা যাবে রফতারের র‌্যাপ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন