Oindrila

Oindrila-John: ফিরে দেখা নব্বই দশক, চিঠি লেখা সহজ প্রেমের গল্প ‘অন্য ভ্যালেন্টাইন’-এ

মুক্তি পেল জন-ঐন্দ্রিলার নতুন ছবি ‘অন্য ভ্যালেন্টাইন’। নিখাদ প্রেমের গল্প বলবে নতুন ছবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৯:২০
Share:

নতুন জুটি ঐন্দ্রিলা-জন

ইন্টারনেট ছিল না সে দিনগুলোয়। ছিল না ফেসবুক, ইনস্টাগ্রাম। মাসে এক বার দেখা হওয়াও কঠিন হয়তো। ভরসা শুধু চিঠি কিংবা টেলিগ্রাম। আর অনেকটা অপেক্ষা। তবু ভালবাসা ছিল অটুট। মনের জোরেই মনের মানুষের সঙ্গে ভাল থাকা। সেই সহজ-সরল, নিখাদ প্রেমের দিনগুলোকেই ফিরিয়ে আনলেন পরিচালক অনন্যা ভঞ্জ চৌধুরী। তাঁর নতুন ছোট ছবির হাত ধরে।

Advertisement

২০২১-এর শেষে শ্যুটিং হয় এই ছবির। ক্লিক প্ল্যাটফর্মে দিন কয়েক হল মুক্তি পেয়েছে ‘অন্য ভ্যালেন্টাইন’। যে ছবিতে প্রথম বার জুটি বেঁধেছেন ঐন্দ্রিলা বসু এবং জন ভট্টাচার্য। ৩২ মিনিটের এই ছোট ছবি ভালবাসায় মোড়া। তৃণা আর আরিয়ানের এক অন্য প্রেমের গল্প। কেমন লাগল সেই পুরনো স্বাদের ভালবাসা?

Advertisement

আনন্দবাজার অনলাইনকে জন বলেন, “আমার জন্মদিনের এটাই সেরা উপহার। এই ছবি দর্শককে শুধুই বিনোদন দেবে। সারা দিনের কাজের চাপের পর মনের আরামের মতো।” তাঁর জীবনের ভ্যালেন্টাইন কে? নায়কের উত্তর, “আপাতত কাজই আমার জীবনের ভ্য়ালেন্টাইন।”

ছবির নায়িকা ঐন্দ্রিলা ছোটপর্দার পরিচিত মুখ। ‘আলো ছায়া’, ‘মন ফাগুন’-এর পরে আপাতত নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ নিয়ে ব্যস্ত তিনি। অভিনেত্রীর কথায়, “ছবিটা দেখলেই দর্শকের মন ভাল হয়ে‌ যাবে। নিখাদ প্রেমের গল্প। তা ছাড়া, জন অত্যন্ত ভাল সহ-অভিনেতা। আমাদের রসায়ন তাই জমে গিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন