Shruti-Swarnendu

পাহাড়, সমুদ্র না জঙ্গল! মধুচন্দ্রিমায় কোথায় গেলেন শ্রুতি এবং স্বর্ণেন্দু?

চুপিসারে মনের মানুষের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেছেন অভিনেত্রী শ্রুতি দাস। বিয়ের চার দিনের মাথায় ঘুরতে যাওয়ার ছবিও পোস্ট করেছেন নায়িকা। কোথায় বেড়াতে গেলেন তাঁরা?

Advertisement
শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৩:৫২
Share:

স্বর্ণেন্দু-শ্রুতি। ছবি: ফেসবুক।

পাঁচ দিন হল বিয়ে করেছেন অভিনেত্রী শ্রুতি দাস। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এবং শ্রুতির প্রেমের কথা ইন্ডাস্ট্রিতে জানত প্রায় অনেকেই। প্রায় সাড়ে তিন বছর সম্পর্কের পর চুপিসারে একে অপরের গলায় মালা দিলেন তাঁরা। না, খুব বেশি জাঁকজমক ছিল না। অতিথিদের লম্বা তালিকাও ছিল না। একেবারে নিজেদের মতো করে দিনটা সাজিয়েছিলেন। আইনি বিয়ে হয়ে গিয়েছে। তা হলে মধুচন্দ্রিমা হবে না? চার দিনের মাথায় তাঁরা বেরিয়ে পড়েছেন। ইনস্টাগ্রামে সেই ছবিই পোস্ট করলেন নায়িকা। নীল আকাশের নীচে হাতে হাত রেখে দাঁড়িয়ে নবদম্পতি। ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, “ভাবতে থাকুন আমরা কোথায় যাচ্ছি!”

Advertisement

তাঁদের ছবি দেখে কৌতূহল আরও অনেকটাই বেড়েছে। সকলের মনেই প্রশ্ন, মধুচন্দ্রিমায় কোথায় গেলেন শ্রুতি এবং স্বর্ণেন্দু? সাধারণত মধুচন্দ্রিমার জন্য হয় পাহাড়, না হয় সমুদ্র বেছে নেন নবদম্পতিরা। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর মধুচন্দ্রিমার জন্যও তাঁরা বেছে নিয়েছেন একটু অন্য রকম একটি জায়গা। সূত্রের খবর, বিশেষ ভ্রমণের জন্য শ্রুতি এবং স্বর্ণেন্দুর পছন্দ জঙ্গল। তাঁরা নাকি ঘুরতে গিয়েছেন ডুয়ার্সে। খুব বেশি দিনের জন্য নয়। কারণ দু’জনেরই সিরিয়ালের শুটিং চলছে।

এই মুহূর্তে ‘রাঙা বউ’ সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। এই সিরিয়াল পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বর্ণেন্দু। তবে শুধু আইনি বিয়ে নয়, ২০২৫ সালে সামাজিক বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের। যুগলের বিয়ের বিভিন্ন মুহূর্ত সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেমন মালাবদল ছাড়াও সিঁদুরদানের ছবিও রয়েছে। একটি ছবিতে শ্রুতিকে মাটিতে হাঁটু মুড়ে স্বর্ণেন্দুকে আংটি পরাতেও দেখা গিয়েছে। বিয়ের জন্য বর-বৌয়ের পোশাকের থিম ছিল সাদা। স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা ধুতি এবং পাঞ্জাবি। অন্য দিকে শ্রুতির পরনে সাদা শাড়ি। রুপোর অলঙ্কারে সেজেছিলেন কনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন