Ashish Vidyarthi

ভিড় থেকে দূরে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন আশিস বিদ্যার্থী! কোথায় গেলেন নবদম্পতি?

বিয়ের পর থেকেই কটাক্ষের শিকার হয়েছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। সমালোচকদের উত্তর দিতে একাধিক বার মুখ খুলেছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১৮:৪৭
Share:

আশিস বিদ্যার্থী-রূপালি বড়ুয়া। ছবি: সংগৃহীত।

গত মাসেই তিনি বিয়ে করেছেন। অসমের পোশাকশিল্পী রূপালি বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকেই অভিনেতার দিকে ধেয়ে এসেছে কটাক্ষ। অতীত নিয়েও হয়েছে সমালোচনা। অবশ্য আপাতত এই সব থেকে অনেকটাই দূরে রয়েছেন আশিস। স্ত্রীর সঙ্গে তিনি এখন দেশের বাইরে ছুটি কাটাচ্ছেন। সেই ছবি প্রকাশ্যে আসতেই নতুন করে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন আশিস। অনেকেই মনে করছেন দম্পতি মধুচন্দ্রিমায় গিয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন আশিস। সেই ছবিতে একটি বাসে দু’জনকে বসে থাকতে দেখা যাচ্ছে। পিছন ফিরে তাঁরা ক্যামেরার জন্য পোজ় দিয়েছেন। ছবিটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, দম্পতি আপাতত বিদেশে রয়েছেন। দু’জনের মাথায় ট্র্যাভেল হ্যাট। আশিসের পরনে রয়েছে হলুদ হাফ শার্ট এবং রূপালির পোশাকটি গোলাপি। যিনি ছবিটি তুলে দিয়েছেন তাঁর উদ্দেশে আশিস লিখেছেন, ‘‘ভালবাসা এবং শুভেচ্ছা জানানোর জন্য প্রিয় বন্ধুকে ধন্যবাদ।’’

এই ছবিটি প্রকাশ্যে আসার পর অনুরাগীদের একাংশ নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘‘আপনাদের নতুন পথচলা শুভ হোক।’’ আবার কারও কথায়, ‘‘আপনাদের একসঙ্গে খুব সুন্দর দেখাচ্ছে।’’ তবে এরই পাশাপাশি দম্পতি মধুচন্দ্রিমায় কোথায় গিয়েছেন তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। কারণ আশিস বা রূপালি, কেউই তাঁদের গন্তব্যকে খোলসা করেননি। ছবিটি দেখে কেউ কেউ অনুমান করছেন দম্পতি মধুচন্দ্রিমায় সিঙ্গাপুরে গিয়েছেন।

Advertisement

৫৭ বছর বয়সে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন আশিস। প্রথম স্ত্রী পিলু বিদ্যার্থীর সঙ্গে বিবাহবিচ্ছেদের অল্প কিছু সময়ের মধ্যেই রূপালিকে বিয়ে করেন তিনি। দ্বিতীয় স্ত্রী রূপালি প্রসঙ্গে অভিনেতা জানান, পিলুর সঙ্গে বিচ্ছেদের পর ভ্লগিংয়ের কাজে প্রথম দেখা হয় তাঁদের। তার পর থেকেই শুরু কথা। বুঝতে শুরু করেন একে অপরকে। আশিসের সঙ্গে আলাপের সময় নাকি ‘সিঙ্গল’ ছিলেন রূপালি। দ্বিতীয় বিয়ের প্রসঙ্গে আশিস বলেন, ‘‘পরিবারের মধ্যেই আমার এই বিয়ের সিদ্ধান্ত মানতে বেশ অসুবিধা হয়েছিল। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন