Entertainment News

নিয়ার সাহসী চুম্বন দৃশ্য ভাইরাল

প্রথমে তাঁর ইমেজ ছিল পাশের বাড়ির মেয়ে। তারপর সেখান থেকেই ‘এশিয়াস সেক্সিয়েস্ট উওম্যান’-এর তকমা পান নিয়া শর্মা। ওই প্রতিযোগিতায় এশিয়ার সেরা সেক্সিয়েস্ট টিভি অভিনেত্রী হিসেবে তৃতীয় পুরস্কার পান তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ মে ২০১৭ ১৪:৩৯
Share:

ভাইরাল হওয়া সেই দৃশ্য।

প্রথমে তাঁর ইমেজ ছিল পাশের বাড়ির মেয়ে। তারপর সেখান থেকেই ‘এশিয়াস সেক্সিয়েস্ট উওম্যান’-এর তকমা পান নিয়া শর্মা। ওই প্রতিযোগিতায় এশিয়ার সেরা সেক্সিয়েস্ট টিভি অভিনেত্রী হিসেবে তৃতীয় পুরস্কার পান তিনি। তবে টেলিভিশনের ‘বউমা’র ইমেজ ভেঙে ফেলে তিনি এখন বড়পর্দায় সাহসী লুকে। সম্প্রতি সমকাম প্রেমের সিকোয়েন্সে নিয়ার চুম্বন দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই বিশেষ দৃশ্যে নিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী ইশা শর্মা। সৌজন্যে বিক্রম ভট্টের ওয়েব সিরিজ ‘টুইস্টেড’।

Advertisement

আরও পড়ুন, অনুষ্কার ‘পরী’তে অভিনয় করবেন পরমব্রত

গল্প অনুযায়ী নিয়া এক জন সুপারমডেল। তাঁর চরিত্রের নাম আলিয়া। তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি হয় বিবাহিত রণবীরের। এই চরিত্রে অভিনয় করেছেন নমিত খন্না। এক দিন হঠাত্ই খুন হয়ে যান রণবীরের স্ত্রী। তারপর?

Advertisement

এই গল্পের ফ্ল্যাশব্যাকে আলিয়ার সঙ্গে তাঁর বন্ধু চিকিত্সক জারার ঘনিষ্ঠ সম্পর্ক দেখানো হয়েছে। সেখানেই রয়েছে এই চুম্বন দৃশ্য। যা নিয়ে এখন তুমুল আলোচনা শুরু হয়েছে ওয়েব ওয়ার্ল্ডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন