Lollapalooza 2024

‘জোনাস ব্রাদার্স’-এর অনুষ্ঠানে না থেকেও রইলেন প্রিয়ঙ্কা, কোন হিন্দি গানে মন জয় করলেন নিক?

২৭ ও ২৮ জানুয়ারি মুম্বইয়ে অনুষ্ঠিত হচ্ছে জনপ্রিয় ‘লোলাপালুজ়া’ কনসার্ট। সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন ‘জোনাস ব্রাদার্স’। নিজেদের গানের পাশাপাশি অনুরাগীদের হিন্দি গানও শোনালেন নিক জোনাস।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৬:৩৪
Share:

(বাঁ দিকে) ‘জোনাস ব্রাদার্স’। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ে অনুষ্ঠিত হচ্ছে ‘লোলাপালুজ়া ইন্ডিয়া’-র দ্বিতীয় সংস্করণ। গত ২৭ জানুয়ারি থেকে মায়ানগরীতে শুরু হয়েছে এই জনপ্রিয় কনসার্ট। সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গত শুক্রবার রাতেই ভারতে এসে পৌঁছেছিল ‘জোনাস ব্রাদার্স’। কেভিন জোনাস ও জোন জোনাসের সঙ্গে শুক্রবার রাতে মুম্বইয়ে পা রাখেন নিক জোনাস। গত বছর আমেরিকার বিভিন্ন জায়গা ঘুরে কনসার্ট করেছিল ‘জোনাস ব্রাদার্স’। এই প্রথম বার ভারতের মাটিতে পারফর্ম করলেন নিক, কেভিন, জো।

Advertisement

পেশাগত দিক থেকে নিক নিজে জনপ্রিয় পপ তারকা হলেও ভারতীয়দের কাছে নিকের পরিচিতি প্রিয়ঙ্কার স্বামী হিসাবেই। গত বছর আমেরিকায় ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্টের সময় বেশির ভাগ অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা। এমনকি, মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকেও একাধিক অনুষ্ঠানে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এ দিকে দেশের মাটিতে নিকের প্রথম কনসার্টে দেখা মেলেনি প্রিয়ঙ্কার। তবে, সশরীরের হাজির না থাকলেও ভারতে ‘জোনাস ব্রাদার্স’-এর প্রথম অনুষ্ঠানে ছোঁয়া রইল প্রিয়ঙ্কার।

নিকের নিজের নামে নয়, তাঁকে ‘জিজু’ (বাংলা অর্থ: জামাইবাবু) নামেই ডাকতে ব্যস্ত অনুরাগীরা। অনুরাগীদের সেই ডাকে যদিও খুশিই হয়েছেন নিক। তাঁর চোখেমুখে স্পষ্ট সেই অভিব্যক্তি। প্রিয়ঙ্কার ছবি ‘দিল ধড়কনে দো’-র ‘গল্লা গুড়িয়াঁ’ গান পারফর্ম করতেও দেখা গেল ‘জোনাস ব্রাদার্স’-কে।

Advertisement

২০১৮ সালে রাজস্থানে প্রিয়ঙ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন নিক। হিন্দু রীতিতে সব আচার মেনে বিয়ে করার পরে খ্রিস্টীয় মতে ‘হোয়াইট ওয়েডিং’ও সেরেছিলেন নিক ও প্রিয়ঙ্কা। হিন্দু রীতিতে বিয়ে করার আগে গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— সব অনুষ্ঠানেই অংশগ্রহণ করেছিলেন প্রিয়ঙ্কা এবং নিকের পরিজন ও বন্ধুরা। সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্মও করেছিলেন নিক, তাঁর দুই ভাই ও বন্ধুরা। তার বছর পাঁচেক পরে এই প্রথম ভারতের মাটিতে গান গাইল ‘জোনাস ব্রাদার্স’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন