Nick Jonas Priyanka Chopra Celebrity Gossip

প্রিয়ঙ্কার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন নিক

২০১৮-র ডিসেম্বরের হিন্দু এবং খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেন নিক-প্রিয়ঙ্কা। তাঁদের বয়সের ব্যবধান নিয়ে সে সময় কম জলঘোলা হয়নি। মিমে ছেয়ে গিয়েছিল ফেসবুকের দেয়াল। হয়েছিল ট্রোলিংও। তাতে যদিও পাত্তা দিতে নারাজ ওঁরা। নিক-প্রিয়ঙ্কা বিবাহিত জীবন কাটাচ্ছেন নিজের শর্তেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৩৯
Share:

প্রিয়ঙ্কা এবং নিক।

পাত্রী ৩৭। পাত্র ২৭। তাতে যদিও ‘ডোন্ট কেয়ার’ নিক জোনাসের। হলেনই বা প্রিয়ঙ্কা তাঁর চেয়ে দশ বছরের বড়। নিকের কাছে ‘ইটস কুল’।

Advertisement

এক রিয়েলিটি শো-তে নিক এবং তাঁর বয়সের ফারাক নিয়ে মজা করতে শুরু করেন গায়ক কেলি জনসন। নিকের থেকে তিনি এক যুগ বড়— কেলির এই মন্তব্যে তাঁকে থামিয়ে দিয়ে নিক বলেন, “আমার স্ত্রীর বয়সও ৩৭, অ্যান্ড ইটস কুল।” বয়স যে তাঁর কাছে সংখ্যামাত্র— সে আভাসই মিলল নিকের কথায়।

গত বছর এক সাক্ষাৎকারে নিক এবং তাঁর বয়সের ফারাক নিয়ে প্রিয়ঙ্কাকে প্রশ্ন করা হয়েছিল। প্রিয়ঙ্কা বলেছিলেন, “দ্বিচারিতা করা কিছু মানুষের স্বভাব। যখন কোনও স্ত্রী তাঁর স্বামীর থেকে ১০ বছরের ছোট হয়, আমাদের কাছে তা স্বাভাবিকই মনে হয়। কিন্তু উল্টোটা হলেই ভুরু কুঁচকে যায় আমাদের।”

Advertisement

আরও পড়ুন-‘আদিত্যকে বার বার বলেছিলাম নেহাকে বিয়ে করতে’, বিস্ফোরক উদিত

২০১৮-র ডিসেম্বরের হিন্দু এবং খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেন নিক-প্রিয়ঙ্কা। তাঁদের বয়সের ব্যবধান নিয়ে সে সময় কম জলঘোলা হয়নি। মিমে ছেয়ে গিয়েছিল ফেসবুকের দেয়াল। হয়েছিল ট্রোলিংও। তাতে যদিও পাত্তা দিতে নারাজ ওঁরা। নিক-প্রিয়ঙ্কা বিবাহিত জীবন কাটাচ্ছেন নিজের শর্তেই।

আরও পড়ুন-রণবীর-কঙ্কনা এ বার বিবাহ বিচ্ছেদের পথে

A 24hr whirlwind trip to Mumbai for the 15th edition of the @blenderspridefashiontour Good thing I got to play dress up.. 😬😄 Great show guys! It always is with you.

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন