Priyanka Chopra

Nick-Priyanka: মেয়ের ‘অন্নপ্রাশন’? কুর্তা-পাজামায় হঠাৎ ‘জামাইবাবু’ কেন সাজলেন নিক?

ছবিগুলি পোস্ট করেছেন পণ্ডিত মঞ্জু দত্ত, যিনি সদ্যই নিক-প্রিয়ঙ্কার বাড়িতে পুজো সেরেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৩:৫৬
Share:

হঠাৎ 'জামাইবাবু' কেন সাজলেন নিক?

মার্কিন সঙ্গীত-তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখেই সংসার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। তাঁদের লস এঞ্জেলেসের ঘরে মিলেমিশে গিয়েছে ভারতীয় এবং মার্কিন পরম্পরা। সেই সঙ্গে নিক-প্রিয়ঙ্কার গদগদ প্রেম, যা দেখে উচ্ছ্বসিত ভারতীয় ভক্তরাও।

রবিবাসরীয় সকালে তার মধ্যে আর এক চমক! আকাশি কুর্তা-সাদা পাজামায় 'জামাই' সাজলেন নিক জোনাস। কপালে হোমের টিকা। ইনস্টাগ্রামে ছবিগুলি পোস্ট করেছেন পণ্ডিত মঞ্জু দত্ত, যিনি সদ্যই নিক-প্রিয়ঙ্কার বাড়িতে পুজো-পাঠ সেরেছেন। সেই দেখে সাড়া পড়ল এ দেশে। নিকের ভারতীয় সাজ দেখে মন্তব্যের বন্যা। সবাই বললেন, 'জামাইবাবুকে যে অসাধারণ লাগছে!' আসলে তাঁদের চোখে প্রিয়ঙ্কা আজও 'ঘরের মেয়ে'। ফলে নিকের দেশি পোশাক তাঁদের উদ্বেল করে তুলেছে।

Advertisement

যদিও কী উপলক্ষে তারকা-দম্পতির বাড়িতে পুজো-পাঠ হচ্ছে তা জানা যায়নি, তবে আন্দাজের আসর জমালেন নেটাগরিকরা। কেউ বললেন, মেয়ের জন্ম উপলক্ষেই হয়তো যজ্ঞ! আবার কেউ ভাবলেন অন্নপ্রাশন।

Advertisement

চলতি বছর জানুয়ারিতেই জন্ম নিয়েছে নিক-প্রিয়ঙ্কার কন্যা, মালতি ম্যারি চোপড়া জোনাস। সরোগেসির মাধ্যমে পৃথিবীর আলো দেখেছে সেই শিশু। যদিও এখনও অবধি তার ছবি প্রকাশ্যে আনেনি জোনাস পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন