Priyanka Chopra

শুটিংয়ের পাট চুকিয়ে নিকের প্রায় সব অনুষ্ঠানে হাজির প্রিয়ঙ্কা! এত দিনে জানা গেল আসল কারণ

গত অগস্ট মাস থেকে শুরু হয়েছে ‘জোনাস ব্রাদার্স’-এর ‘দ্য ট্যুর’। ট্যুরের বেশির ভাগ কনসার্টেই দর্শকাসনে দেখা গিয়েছে নিক জোনাসের স্ত্রী ও অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৯:২০
Share:

প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস। ছবি: সংগৃহীত।

কয়েক মাসের প্রেমের পরেই তারকা অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হলিউডের পপ-তারকা নিক জোনাস। নিকের বিয়ের প্রস্তাবে রাজিও হয়ে গিয়েছিলেন বিশ্বখ্যাত অভিনেত্রী। ঝটিকা প্রেমের পর সাজানো-গোছানো বিয়ের অনুষ্ঠান। সেই বিয়ের পাঁচ বছর হতে চলল। চলতি বছরে প়ঞ্চম বিবাহবার্ষিকী পালন করবেন নিক ও প্রিয়ঙ্কা। এখন তাঁদের সংসারে সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য তাঁদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। গত বছর সারোগেসির মাধ্যমে মা-বাবা হন প্রিয়ঙ্কা ও নিক। এ দিকে, ডায়াবিটিসের মতো রোগে ভোগেন নিক। পপ তারকা হিসাবে তাঁর জীবন যাপনের কারণে অনেক সময় শারীরিক ভাবে ক্লান্ত হয়ে পড়েন তিনি। তেমন সময়ে নাকি ধারাবাহিক ভাবে তাঁর পাশে থাকেন স্ত্রী প্রিয়ঙ্কাই।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জানান, তিনি নিজে ডায়াবিটিসে ভোগেন বলে তাঁর রক্তে শর্করার পরিমাণ সম্পর্কে নাকি সব সময় সচেতন থাকেন স্ত্রী প্রিয়ঙ্কা। নিক বলেন, ‘‘আমি এক সময় আমার ভাইদের এই অ্যালার্ট পাঠিয়ে রাখতাম। আমরা যখন অনুষ্ঠানের সময় মঞ্চে উঠি, তখন একটি অ্যাপের মাধ্যমে ওদের সব তথ্য পাঠিয়ে রাখি আমি। এখন প্রিয়ঙ্কার সঙ্গেও আমি তেমনই করি। আর প্রিয়ঙ্কাও ভীষণ সাহায্য করে আমাকে এই সব কিছুতে।’’ নিক জানান, এখন প্রিয়ঙ্কা ডায়াবিটিস সংক্রান্ত সমস্যা নিয়ে এতটাই ওয়াকিবহাল যে কোন পরিস্থিতিতে কী করতে হবে, তিনি নাকি সবটাই জানেন। এমনকি, মেয়ে মালতীর ক্ষেত্রেও নাকি গোড়া থেকেই সচেতনতা অবলম্বন করেছেন নিক ও প্রিয়ঙ্কা দু’জনেই।

অগস্ট মাস থেকে ‘দ্য ট্যুর’-এ বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আমেরিকার বিভিন্ন শহরে কনসার্ট করছেন তিন জোনাস ভাই। প্রায় সব অনুষ্ঠানেই উপস্থিত থেকেছেন প্রিয়ঙ্কা। এত দিন প্রিয়ঙ্কার উপস্থিতিকে কিছুটা আড়চোখেই দেখেছে নেটাগরিকদের একটা বড় অংশ। নিজের ছবির শুটিং ছেড়ে সব সময় স্বামীর অনুষ্ঠানে কেন ঘুরছেন তিনি, এমন প্রশ্নও উঠেছে। তবে নিকের এই তথ্য প্রকাশ করার পর থেকে সুর বদলেছেন নেটাগরিকরা। নিকের কথা শুনে তাঁদের ধারণা, পপ তারকার খেয়াল রাখতেই বোধহয় সর্বক্ষণ তাঁর সঙ্গে রয়েছেন প্রিয়ঙ্কা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন