Shahrukh Khan

‘কাল হো না হো’র পর ‘ভোলি সি সুরত’, ফের শাহরুখের গানে মাতিয়ে দিলেন নাইজিরীয় যুবকেরা

কয়েক মাস আগে শাহরুখ খান অভিনীত ‘কাল হো না হো' সিনেমার টাইটেল ট্র্যাক গেয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন কিছু নাইজিরীয় যুবক। তাঁরাই আবার ইন্টারনেট কাঁপিয়ে দিলেন শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, করিশ্মা কপূর অভিনীত ‘দিল তো পাগল হ্যায়’-এর ‘ভোলি সি সুরত’ গেয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:০৯
Share:

ছবি: টুইটার

কয়েক মাস আগে শাহরুখ খান অভিনীত ‘কাল হো না হো' সিনেমার টাইটেল ট্র্যাক গেয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন কিছু নাইজিরীয় যুবক। তাঁরাই আবার ইন্টারনেট কাঁপিয়ে দিলেন শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, করিশ্মা কপূর অভিনীত ‘দিল তো পাগল হ্যায়’-এর ‘ভোলি সি সুরত’ গেয়ে। প্রায় ২২ বছর আগে মুক্তি পাওয়া এই সিনেমা সুপারহিট হয়েছিল।

Advertisement

নাইজেরিয়া-সহ আফ্রিকার বিভিন্ন দেশে রীতিমতো জনপ্রিয় শাহরুখ। গত ডিসেম্বরে এই যুবকদের গাওয়া ‘কাল হো না হো’ গানটি‌ টুইটারে শেয়ার করার পর ভাইরাল হয়ে গিয়েছিল। নাইজেরিয়ায় বলিউড সিনেমা প্রবল জনপ্রিয়। এই যুবকদের কাণ্ড সেই ঘটনাই ফের প্রমাণ করল আবার।

গত বারে মতো এ বারেও আলি গুল খান নামের ইউজারই এই ভিডিয়ো ক্লিপটি পোস্ট করেছেন টুইটারে। এখনও পর্যন্ত ৩ দিনে ৫০ হাজারেরও বেশি ইউজার দেখে ফেলেছেন ভিডিয়োটি। নেটিজেনরা উচ্ছ্বসিত এ বারেও। অনেকেই পরামর্শ দিয়েছেন যে, ভারতে গানের রিয়েলিটি শোতে অংশগ্রহণ করা উচিত তাঁদের। কেউ এমনও জানিয়েছেন যে, তাঁরা রীতিমতো অপেক্ষা করছেন কবে আবার এই আফ্রিকান যুবকেরা তাঁদের নতুন চমক নিয়ে ফেরত আসেন। দেখে নিন কেমন গাইলেন তাঁরা ‘ভোলি সি সুরত’:

Advertisement

আরও পড়ুন: ‘কাল হো না হো’ গাইছেন নাইজিরীয় যুবক, কেমন লাগছে দেখুন তো...

আরও পড়ুন: রণবীরকে দেখে ডায়লগ ভুলে গিয়েছিলাম, অকপট আলিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন