nusrat jahan

Nikhil Jain-Nusrat Jahan: কোনও সম্পর্ক নেই, নুসরতকে ফোনও করব না, তবে ওদের জন্য শুভেচ্ছা: নিখিল জৈন

দীর্ঘ বিতর্কের পথ পেরিয়ে পুত্রসন্তানের মা হলেন নুসরত। যশ দাশগুপ্ত সঙ্গে থাকলেও পুত্রসন্তানের বাবা কে, সে কথা আজও প্রকাশ্যে আসেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১৩:৪৫
Share:

নুসরত জাহান এবং নিখিল জৈন।

দীর্ঘ বিতর্কের পথ পেরিয়ে পুত্রসন্তানের মা হলেন তিনি। যশ দাশগুপ্ত সঙ্গে থাকলেও পুত্রসন্তানের বাবা কে, সে কথা আজও প্রকাশ্যে আসেনি। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইন নুসরতের প্রাক্তন নিখিল জৈনকে যোগাযোগ করলে তিনি বললেন, ‘‘আমি জানি নুসরতের ছেলে হয়েছে। কিন্তু নুসরতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’’

Advertisement

নিখিল এবং নুসরত। এই দুই নাম নিয়ে জলঘোলা চলছে গত আড়াই মাস ধরে। তাঁরা এক ছাদের তলায় থাকেন না ২০২০ সালের নভেম্বর মাস থেকে। নিখিলের নাম না করে ৯ জুন নুসরত একটি বিবৃতি জারি করেন। যেখানে নিখিলের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে নুসরত লিখেছিলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তার পর পাল্টা বিবৃতি জারি করে নিখিল বলেছিলেন, ‘‘আদালতে দেখা হবে।’’

সেই মতো গত ২০ জুলাই আলিপুর আদালতে মুখোমুখি হওয়ার কথা ছিল নিখিল এবং নুসরতের। আইনি প্রক্রিয়ায় বিয়ে হয়নি নিখিল-নুসরতের। তাই অ্যানালমেন্টের মাধ্যমেই নুসরতের থেকে আলাদা হতে চেয়েছেন নিখিল। কিন্তু শুনানির দিন দেখা হয়নি তাঁদের। নিখিল তখন কাজের সূত্রে শহরের বাইরে ছিলেন। অন্য দিকে নুসরতও আদালতে যাননি। আনন্দবাজার অনলাইনকে নিখিল জানিয়েছিলেন, তিনি আদালতে উপস্থিত না থাকলেও তাঁর প্রতিনিধি সেখানে থাকবেন। এ বার নতুন মা তাঁর প্রাক্তনের সঙ্গে সম্পর্কের আইনি জট কী ভাবে মেটাবেন, তা সময়ের অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন