Entertainment News

তৈমুরের ভাই-বোন আসবে কি? কী বললেন করিনা?

সবে সাত মাস বয়স হয়েছে তৈমুর আলি খান পটৌডির। কিন্তু প্রায় প্রতি দিনই পেজ থ্রি-র শিরোনামে জ্বলজ্বল করে তাঁর নাম। সাত মাসেই খুদে তারকার তকমা অবলীলায় পকেটে পুরেছে পটৌডি সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৭ ২০:০৩
Share:

মায়ের সঙ্গে তৈমুর। ছবি: করিনার ফেসবুক পেজের সৌজন্যে।

প্রাক্তন প্রেমিক চাইছেন দ্বিতীয় সন্তান। সদ্যই দ্বিতীয় সন্তানের পরিকল্পনার কথাও স্বীকার করেছেন শহিদ কপূরের স্ত্রী মীরা রাজপুত। দ্বিতীয় সন্তান নিয়ে কী ভাবছেন বেবো?

Advertisement

সবে সাত মাস বয়স হয়েছে তৈমুর আলি খান পটৌডির। কিন্তু প্রায় প্রতি দিনই পেজ থ্রি-র শিরোনামে জ্বলজ্বল করে তাঁর নাম। সাত মাসেই খুদে তারকার তকমা অবলীলায় পকেটে পুরেছে পটৌডি সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর। এ বার কি তবে তৈমুরের ভাই বা বোনের জন্য নতুন করে ফ্যামিলি প্ল্যানিং করবেন নবাব-দম্পতি?

আরও পড়ুন: বলি ডেবিউতে সারার ওপর ভরসা রাখলেন করিনা

Advertisement

প্রাক্তন প্রেমিকের মতো দ্বিতীয় সন্তান নিয়ে মোটেই আগ্রহী নন তিনি, করিনা জানিয়ে দিলেন খোলাখুলিই। সম্প্রতি রুজুতা দিয়েকরের ‘প্রেগন্যান্সি নোটস: বিফোর, ডিউরিং অ্যান্ড আফটার’ বইটির উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন করিনা। সেখানেই দ্বিতীয় সন্তান প্রসঙ্গে বেবো বলেন, ‘‘পুরো প্রেগন্যান্সি পিরিয়ড-এ সবাই আমাকে খুবই সাহায্য করেছেন। কিন্তু কেন এই একই অবস্থার মধ্যে দিয়ে দ্বিতীয় বার যাব আমি?’’

ছোট থেকেই তৈমুরকে নিয়ে ক্যামেরার সামনে যথেষ্ট স্বচ্ছন্দ করিনা। নিজেই বললেন, ‘‘এখনকার কালচারটাই বদলে গিয়েছে। সব জায়গাতেই ফ্রেমবন্দি হতে হয়। তৈমুরও সবারই মতো। ওকে আলাদা করে ট্রিট করব কেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন