Nora Fatehi

ডান্সফ্লোরে ঝড় তুলে ‘এক তো কম জিন্দেগানি’ বললেন বলি নায়িকা, মুহূর্তে ভাইরাল আইটেম নম্বর

খোলা চুল, পরনে লিটল হোয়াইট ড্রেস। গোটা গানে তাঁর থেকে চোখ ফেরানো কঠিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৯ ১৩:১৪
Share:

নোরার সেই নাচ।

ফের এক বার ডান্সফ্লোরে ঝড় তুললেন ‘দিলবর গার্ল’ নোরা ফতেহি। নিয়ে এলেন তাঁর নতুন আইটেম নম্বর ‘এক তো কম জিন্দেগানি’। ১৯৮৬ সালে রেখা অভিনীত ‘জানবাজ’–এর আইকনিক গান ‘প্যায়ার দো প্যায়ার লো’-এর রিমেক ভার্সন এটি। রেখার জন্মদিনে গানটি প্রকাশ্যে এনে নায়িকাকে শ্রদ্ধা জানালেন নোরা।

Advertisement

খোলা চুল, পরনে লিটল হোয়াইট ড্রেস। গোটা গানে তাঁর থেকে চোখ ফেরানো কঠিন। সিদ্ধার্থ মলহোত্র, রিতেশ দেশমুখ অভিনীত ‘মরজাওয়া’ ছবিতে ব্যবহার করা হবে ওই ডান্স নম্বর। রেখা অভিনীত গানটি গেয়েছিলেন স্বপ্না মুখোপাধ্যায়। আর রিক্রিয়েট ভার্সনটি নেহা কক্কর-এর গাওয়া। গানটি ইউটিউবে রিলিজ হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ১৬ কোটির বেশি বারদেখা হয়ে গিয়েছে।

আরও পড়ুন-বিয়ের পর প্রথমবার কেমন পুজো কাটালেন জিতু-নবনীতা ?

Advertisement

আরও পড়ুন- ফেসবুকে স্বস্তিকাকে অশালীন প্রস্তাব, সপাটে জবাব দিলেন অভিনেত্রী

নেহার ভয়েস, নোরার নাচ— সব মিলিয়ে গোটা গানটি যেন বিনোদনের ওভারডোজ। প্রথমে ‘দিলবর’, তারপর ‘সাকি সাকি’, আর এখন ‘এক তো হাম জিন্দেগানি’- বলি পাড়ায় নোরার ক্রেজ ক্রমশই বেড়ে চলেছে। শুধু নাচ বা অভিনয় নয়, গানেও সমান পারদর্শী নোরা।‘দিলবর’ গানের একটি অ্যারাবিক রিমেকও আছে। আর সেই রিমেকটি গেয়েছেন নোরা ফতেহি নিজেই।

দেখুন নোরার নাচ-

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন