dev

Dev: সম্মানজনক ডাক না পেলে বলিউডে নয়, তবে ভাল প্যাকেজে ওটিটি-তে আছেন দেব

সহজলভ্যতার কারণেই কি সিরিজে মুখ দেখাতে নারাজ দেব? নাকি স্রোতে ভেসে যেতে চাইছেন না?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ১৪:৪২
Share:

দেব। ফাইল চিত্র।

দেব কবে বলিউডে যাচ্ছেন? সাংসাদ-তারকাকে এই প্রশ্ন শুনতে হয় হামেশাই। সাধারণত, কথার ভাঁজে উত্তর এড়িয়ে যান ‘পাগলু’। শনিবারের আনন্দবাজার অনলাইনের ‘অ-জানা কথা’য় সেই আগলও খুললেন। কথায় কথায় জানালেন, আপাতত প্রযোজক-অভিনেতা তাঁর টলিউডের রাজপাট নিয়েই খুশি।

Advertisement

বাংলার বহু অভিনেতা কলকাতা-মুম্বইয়ের নিত্যযাত্রী। সেখানেও যেন ব্যতিক্রম দেব। বাংলায় তিনি জয়ী। কিন্তু বলিউডে তিনি কই? তা হলে কি বলিউড এখনও ডাকেনি তাঁকে? তারকার টানটান জবাব, ‘‘ডাকবে না কেন! ডেকেছে। কিন্তু সেই ডাক আমার মনঃপুত হয়নি। ফলে, সাড়া দেওয়ার তাগিদও অনুভব করিনি।’’ সাংসদের সাফ কথা, তিনি যে দিন বুঝবেন বলিউডের সেরা কাজের সুযোগ পাচ্ছেন সে দিন তিনি সব ছেড়ে মুম্বইয়ে পা রাখবেন। এখনও তাঁর সেই স্বপ্নের ছবির সন্ধান পাননি। ফলে, তাঁর এখনও পর্যন্ত মুম্বই যাওয়া হয়ে ওঠেনি।

বাকি রইল ওয়েব প্ল্যাটফর্ম বা ওটিটি। কে নেই সেখানে? সম্প্রতি, শাহরুখ খান পর্যন্ত ওটিটিতে পা রেখেছেন। দেব যে সেখানেও নেই! এ বার অভিনেতা নয়, উত্তর দিলেন প্রযোজক দেব। তাঁর যুক্তি, ‘‘ওটিটি-র যুগ সবে শুরু। এখনও তার ভবিষ্যত দেখা বাকি। ক্রমশ অগ্রগতি হোক। সুযোগ বাড়ুক। নিশ্চয়ই করব কাজ। ওটিটিতে কাজ করার সুযোগের সময়সীমা সীমিত হলে আগামী কালই ওই মাধ্যমেও কাজ করে নিতাম।’’

Advertisement

বড় পর্দার তুলনায় ওটিটি ইদানীং সহজলভ্য। ফোনেই হাজির দর্শকদের পছন্দের তারকারা। এই সহজলভ্যতার কারণেই কি তিনি এই মাধ্যমে মুখ দেখাতে নারাজ? নাকি সময়ের স্রোতে ভেসে যেতে চাইছেন না?

দেবের দাবি, তাঁর কোনও ছুঁৎমার্গ নেই। দিনের শেষে তিনি এক জন অভিনেতা। যে মাধ্যমেই হোক অভিনয় আর প্রযোজনার কাজ তিনি করে যেতে চান। তাই মোটা অঙ্কের পারিশ্রমিক পেলে আগামী দিনে খুশি মনে অভিনয় করবেন ওয়েব সিরিজেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন