হবু বরের নাম বলেই ফেললেন মনদানা

সদ্য মুক্তি পাওয়া তাঁর অভিনীত ছবি ‘কেয়া কুল হ্যায় হাম ৩’ নিয়ে ইতিমধ্যেই বেশ উষ্ণ চর্চার ঝড় তুলেছে দেশ জুড়ে। এ ছবির প্রচারে চুক্তি ভঙ্গের অভিযোগে আইনি ঝামেলাতেও জড়ায় তাঁর নাম। তিনি মনদানা কারিমি। খুব সম্প্রতি বি-টাউনের একটি সূত্রের খবর, ‘বিগ বস ৯’-এর পরই নাকি বিয়ে করতে চলেছেন ২৭ বছরের ইরানি মডেল-অভিনেত্রী! কাকে বিয়ে করতে চলেছেন মনদানা?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৬ ১১:৫৫
Share:

মনদানা কারিমি।

সদ্য মুক্তি পাওয়া তাঁর অভিনীত ছবি ‘কেয়া কুল হ্যায় হাম ৩’ নিয়ে ইতিমধ্যেই বেশ উষ্ণ চর্চার ঝড় তুলেছে দেশ জুড়ে। এ ছবির প্রচারে চুক্তি ভঙ্গের অভিযোগে আইনি ঝামেলাতেও জড়ায় তাঁর নাম। তিনি মনদানা কারিমি। খুব সম্প্রতি বি-টাউনের একটি সূত্রের খবর, ‘বিগ বস ৯’-এর পরই নাকি বিয়ে করতে চলেছেন ২৭ বছরের ইরানি মডেল-অভিনেত্রী! কাকে বিয়ে করতে চলেছেন মনদানা? প্রথমে কোনও স্পষ্ট উত্তর না দিলেও এ বার নিজেই এ বিষয়ে মুখ খুললেন মনদানা। তিনি যা বললেন, তাতেই চমকে উঠেছেন বি-টাউনের অনেকে। ঠিক কী বলেছেন ইরানী সুন্দরী? মনদানা বলেছেন, “আমি গৌরবকেই বিয়ে করতে চাই।” আরও এক ধাপ এগিয়ে তিনি বলেন, “আমি ওর সন্তানের মা হতে চাই।”
খুব সম্প্রতি বি-টাউনের একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়, মনদানা নাকি মুম্বইয়ের ব্যবসায়ী গৌরব গুপ্তকে বিয়ে করতে চলেছেন। যাঁর সঙ্গে ইদানীং বেশ কয়েকবার ক্যামেরায় ধরাও পড়েছেন তিনি। অর্থাত্ মিডিয়া রিপোর্টের এই দাবিকে ঘিরে এ বিষয়ে ইদানীং যে সব গুঞ্জন চলছিল তার ইতি টানলেন মনদানা নিজেই। এ বার শুধু অপেক্ষা বিয়ের দিন ক্ষণ জানার।

Advertisement

আরও পড়ুন...
কাকে বিয়ে করতে চলেছেন মনদানা?
শুটিংয়ে বিকিনি খসে পড়ে বিপত্তি মনদানার
মনদানার সফট টয় কোন পুরুষ?
মনদানার বিকিনি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন