Entertainment News

ত্রিধার সঙ্গে আফ্রিকা বেড়াতে পারেন, কী ভাবে?

কেরিয়ার শুরু করেছিলেন টলিউডে। কিন্তু খুব দ্রুত বলিউডে বড় অফার পান ত্রিধা চৌধুরি। ‘দহলিজ’ নামের একটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য এখন তিনি দর্শকদের কাছে পরিচিত মুখ। এ হেন ত্রিধার সঙ্গে আপনি ঘুরে আসতে পারেন আফ্রিকা। কী ভাবে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৭ ১২:১২
Share:

কেরিয়ার শুরু করেছিলেন টলিউডে। কিন্তু খুব দ্রুত বলিউডে বড় অফার পান ত্রিধা চৌধুরি। ‘দহলিজ’ নামের একটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য এখন তিনি দর্শকদের কাছে পরিচিত মুখ। ডাক পেয়েছেন বিক্রম ভট্টর পরবর্তী ছবিতেও। এ হেন ত্রিধার সঙ্গে আপনি ঘুরে আসতে পারেন আফ্রিকা। কী ভাবে?

Advertisement

আরও পড়ুন, হৃতিক-সুজানের নাইট আউট!

আসলে এই মুহূর্তে আফ্রিকা বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বরাবরই আপডেটেড থাকেন তিনি। এ বার আফ্রিকা থেকে ক্রমাগত ফেসবুক লাইভে অংশ নিচ্ছেন। অনুরাগীদের সঙ্গে সরাসরি কথা বলছেন। আবার কখনও ঘুরিয়ে দেখাচ্ছেন আফ্রিকার বিভিন্ন অংশ। তাই ঘরে বসেই ত্রিধার হাত ধরে আফ্রিকা ভ্রমণ সেরে ফেলছেন অনুরাগীরা। আপনিই বা মিস করবেন কেন? এ সুযোগ তো হাতছাড়া করার নয়। ত্রিধার অফিশিয়াল ফেসবুকে নজর রাখুন এখন থেকেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন