sonam kapoor

Sonam Kapoor-Anand Ahuja: নেপথ্যে নার্স, সোনম-আনন্দের বাড়িতে টাকা-গয়না চুরির তদন্তে দাবি পুলিশের

১১ ফেব্রুয়ারি চুরির ঘটনা ঘটে সোনমের শ্বশুরবাড়িতে। ২৩ ফেব্রুয়ারি তুঘলক রোড থানায় অভিযোগ দায়ের করা হয় বলে খবর। পুলিশ একটি মামলা রুজু করে। আহুজাদের ওই বাড়িতে ম্যানেজার সহ ২০ জন কর্মচারী কাজ করেন। জিজ্ঞাসাবাদের পর পুলিশের দাবি, চুরিতে জড়িত এক নার্স। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ১৭:৫৭
Share:

সোনম-আনন্দের বাড়ি থেকে চুরি যায় টাকা-গয়না।

সেবাধর্মের আড়ালে চৌর্যবৃত্তির অভিযোগ! পুলিশের দাবি, সোনম কপূর-আনন্দ আহুজার বাড়ির চুরিতে জড়িত এক নার্স। বুধবার এমনই খবর জানানো হয়েছে দিল্লি পুলিশের তরফে। সূত্রের আরও খবর, নয়াদিল্লির ওই বাড়িতে কর্মরত সেই নার্স হাতিয়েছে মোট ২.৪ কোটি টাকা। পাশাপাশি, চুরি করেছে বহুমূল্য অলঙ্কারও।

প্রশাসনের তরফে জানানো হয়েছে, অমৃতা শেরগিল মার্গের বাড়িতে সোনমের শাশুড়ির দেখভাল করতেন অপর্ণা রুথ উইলসন নামে ওই নার্স। উইলসনের স্বামী নরেশ কুমার সাগর শাকারপুরের এক বেসরকারি সংস্থার হিসাবরক্ষক। দিল্লি পুলিশের অপরাধ দমন শাখা এবং নতুন দিল্লির বিশেষ কর্মী শাখার একটি দল মঙ্গলবার রাতে সরিতা বিহারে অভিযান চালায়। সেখান থেকেই গ্রেফতার করা হয় উইলসন ও তার স্বামীকে। তবে চুরি যাওয়া নগদ অর্থ এবং অলঙ্কারের সন্ধান এখনও মেলেনি।

Advertisement

১১ ফেব্রুয়ারি চুরির ঘটনা ঘটে সোনমের শ্বশুরবাড়িতে। ২৩ ফেব্রুয়ারি তুঘলক রোড থানায় অভিযোগ দায়ের করা হয় বলে খবর। এর পরেই পুলিশ একটি মামলা রুজু করে। আহুজাদের ওই বাড়িতে ম্যানেজার সহ ২০ জন কর্মচারী কাজ করেন। তাঁদের প্রত্যেককে আলাদা করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন