nusrat jahan

Raja-Nusrat: যশ নয়, ‘খড়কুটো’ ধারাবাহিকের রূপাঞ্জনের সঙ্গে খুনসুটিতে মাতলেন নুসরত

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নুসরত তাঁর সেই কাজ পোস্ট করেছেন। সেখানে রাজার সঙ্গে নুসরতকে দেখা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৯
Share:

রাজা গোস্বামী এবং নুসরত জাহান।

দেব, জিৎ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, যশ দাশগুপ্ত — প্রথম সারির প্রায় সব নায়কের সঙ্গেই নুসরত জাহানের রসায়ন ফুটে উঠেছে বড় পর্দায়। এ বার ছোট পর্দার পরিচিত মুখের সঙ্গেও জুটি বাঁধলেন নতুন মা। একটি সাবান সংস্থার বিজ্ঞাপনে অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে দেখা গেল নুসরতকে।

Advertisement

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নুসরত তাঁর সেই কাজ পোস্ট করেছেন। সেখানে রাজার সঙ্গে নুসরতকে দেখা গিয়েছে। একটি পুরনো গাড়ি পরিষ্কার করতে করতে দু’জনে কথা বলছেন। দেখা যাচ্ছে, হাসি, খুনসুটিতে মজেছেন দু'জনেই। স্বল্প সংলাপেও রাজা এবং নুসরতের সহজ রসায়ন চোখে পড়েছে। রাজার সঙ্গে নুসরতের এই জুটি দেখে চমকে গিয়েছেন অনেকেই। এই মুহূর্তে ‘খড়কুটো’ ধারাবাহিকে রূপাঞ্জনের চরিত্রে বেশ জনপ্রিয় রাজা। অন্য দিকে, মা হওয়ার পর নুসরতকেও এই প্রথম অভিনয় করতে দেখা গেল।

২৬ অগস্ট পুত্র সন্তান ঈশানের জন্ম দিয়েছেন নুসরত। তার কয়েক দিনের মধ্যেই কাজে নেমে পড়েছেন তিনি। তবে সংবাদমাধ্যমকে নুসরত জানিয়েছেন, এই মুহূর্তে তিনি হালকা কাজ করবেন। কারণ সদ্যোজাতকেও সময় দিচ্ছেন নতুন মা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন