nusrat jahan

Nusrat Jahan: বিএমডব্লিউ, ফোর্ড, ২ কোটির বাংলো, রইল নুসরতের সম্পত্তির এক ঝলক

তাঁর অস্থাবর সম্পত্তির পরিমাণ ৯০.৮৮ লক্ষ। স্থাবর সম্পত্তির পরিমাণ ২ কোটি টাকা। নুসরতের ঋণ ছিল ১ কোটি ৬৮ লক্ষ ৮১ হাজার ৬০৮.১৭ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২১ ১৮:৪০
Share:

নুসরত জাহান

গত সাত-আট মাস ধরে খবরের শিরোনামে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। টলিউডের প্রথম সারির এই নায়িকার বিষয়-সম্পত্তির সম্পর্কে ধারণা আছে?

Advertisement

২০১৯ সালে লোকসভা নির্বাচনে সাংসদ হিসেবে দাঁড়ানোর সময়ে হলফনামায় নিজের সম্পত্তির খতিয়ান দিতে হয়েছিল তাঁকে।

তাঁর অস্থাবর সম্পত্তির পরিমাণ ৯০.৮৮ লক্ষ। স্থাবর সম্পত্তির পরিমাণ ২ কোটি টাকা। নুসরতের ঋণ ছিল ১ কোটি ৬৮ লক্ষ ৮১ হাজার ৬০৮.১৭ টাকা।

Advertisement

নুসরত জাহান

সেই সময়ে নুসরত জাহানের নামে ব্যাঙ্কে গচ্ছিত রয়েছে ৩৮ লক্ষ ৩৮ হাজার ৩৯১.৩০ টাকা। নগদ ছিল ৫ লক্ষ, ব্যাঙ্কে ছিল আরও প্রায় ৩০ লক্ষ টাকা। তা ছাড়া ৪৫০ গ্রাম সোনার এবং ১২ লক্ষ টাকার হিরের গয়নার মালকিন তিনি।

সেই সময়ে নুসরত জানিয়েছিলেন, তাঁর পেশাগত আয় ৫ লক্ষ টাকা। বন্ডের পরিমাণ এক লক্ষ এবং বিমায় বিনিয়োগ করেছিলেন আড়াই লক্ষ টাকা।

২০১৬-১৭ সালে নতুন গাড়ি কিনেছেন অভিনেত্রী। তাঁর গাড়িবারান্দায় এখন দু'টি গাড়ি, ফোর্ড এবং বিএমডব্লিউ। দু’টি গাড়ির মোট দাম ৩৫ লক্ষ ৫০ হাজার টাকা। তা ছাড়া কলকাতা শহরে তাঁর একটি বাংলো আছে, যার দাম ২ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন