Nusrat Jahan

৩ মাস পরে জিম শুরু নুসরতের, দিলেন ভালবাসার বার্তা

দীর্ঘ ৩ মাস জিমমুখী হননি নুসরত। তবে এ বার কোমর বেঁধে মাঠে নেমেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ১৭:০৮
Share:

নুসরত জাহান।

ডিসেম্বরের হালকা শীতের আলস্য মাখা সকালে ‘ওয়ার্ক আউট গোলস’ দিচ্ছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।

ট্যাঙ্ক টপ, ট্র্যাক প্যান্টস আর এলোমেলো চুলে শরীরচর্চায় মজেছেন তিনি। ইনস্টাগ্রামের স্টোরিতে সাদা কালো ছবিও শেয়ার করেছেন নুসরত। লিখেছেন, ‘৩ মাস বিরতির পর’।

দীর্ঘ ৩ মাস জিমমুখী হননি নুসরত। তবে এ বার কোমর বেঁধে মাঠে নেমেছেন তিনি। শুরু করবেন ডায়েটও। কোর এক্সারসাইজের সঙ্গেই মাসল বিল্ডিংয়েও মন দেবেন সাংসদ-অভিনেত্রী । কিন্তু নিজেকে ফিট রাখতে সদা তৎপর নুসরতের এই বিরতির প্রয়োজন পড়েছিল কেন? সেই প্রশ্নের উত্তর অবশ্য জানাননি অভিনেত্রী।

Advertisement

A post shared by Nusrat (@nusratchirps)

‘স্বস্তিক সংকেত’-এর শ্যুটিং-এর জন্য সেপ্টেম্বরের শেষের দিকে উড়ে গিয়েছিলেন লন্ডনে। বেশ কিছুদিন টেমসের তীরেই কেটে গিয়েছে তাঁর। এরপর শহরে এসেই নেমে পড়তে হয় ‘এসওএস কলকাতা’র প্রচারে।

অভিনয়ের পাশাপাশি সাংসদের দায়িত্বও সমান ভাবে পালন করে চলেছেন অভিনেত্রী। তা হলে কি এত কর্ম ব্যস্ততার মাঝে নিজের জন্য সময় বার করার ফুরসৎ পাননি সাংসদ-অভিনেত্রী?

সব কাজ সামলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা বিন্দুমাত্র কমেনি তাঁর। যে কোনও উৎসব উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তা জানানো থেকে শুরু করে তাঁর জীবনের প্রায় প্রত্যেক মুহূর্তের আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন নুসরত।

Advertisement

আরও পড়ুন: কারও ১ লাখ, কারও ৩৮০ কোটি! এই সব বলি তারকাদের খোরপোশের খরচ চোখ কপালে তুলবে

আজ সকালেও খোলা চুলে, একগাল হাসি নিয়ে নিজের তিনটি ছবি পোস্ট করেন নুসরত। বিখ্যাত কবি রুমির থেকে দু’টি লাইন ধার করে ক্যাপশনে লেখেন, ‘যারা ভালবাসতে জানে তাঁদের কোনও ধর্ম বা স্ট্যাটাস হয় না। তুমি যে-ই হও, যা-ই করো, সব সময় ভালবাসায় থাক’।

অর্থাৎ সব বিতর্ককে আরও এক বার তুচ্ছ করে ভালবাসার ধর্ম পালনের কথাই মনে করিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী।

আরও পড়ুন: মানালির আবদারে ব্যাগ বইছেন নীল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন