ব্যোমকেশের শকুন্তলা এ বার নুসরত

অরিন্দম শীলের ‘হর হর ব্যোমকেশ’ ছবির শ্যুটিং শুরু হতে আর বিশেষ দেরি নেই। চরিত্রদের জন্য অভিনেতা-অভিনেত্রী বাছাই পর্বও শেষ হয়ে গেছে বলে খবর। একটি প্রধান চরিত্রর জন্য বলিউডের অদিতি রাও হায়দরিকে স্ক্রিপ্ট শোনানো হয়েছিল বলেও সূত্রের খবর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৫ ০০:০৪
Share:

অরিন্দম শীলের ‘হর হর ব্যোমকেশ’ ছবির শ্যুটিং শুরু হতে আর বিশেষ দেরি নেই। চরিত্রদের জন্য অভিনেতা-অভিনেত্রী বাছাই পর্বও শেষ হয়ে গেছে বলে খবর। একটি প্রধান চরিত্রর জন্য বলিউডের অদিতি রাও হায়দরিকে স্ক্রিপ্ট শোনানো হয়েছিল বলেও সূত্রের খবর। অভিনেত্রীর রোল বেশ গুরুত্বপূর্ণ হওয়া সত্ত্বেও, অদিতি এই ছবিতে অভিনয় করতে পারবেন না বলে জানিয়েছেন।

Advertisement

ছবির চরিত্র খুবই পছন্দ হয়েছিল অদিতির, কিন্তু ‘ডেট’ নিয়ে সমস্যার জন্য এ যাত্রা তাঁর আর ‘ব্যোমকেশ’-এর সঙ্গে কাজ করা হল না। গল্পে খুন হওয়া একটি চরিত্র দীপনারায়ণ সিংহের স্ত্রীর চরিত্রর জন্যই ভাবা হয়েছিল অদিতি রাও হায়দরিকে। এ বার সেই চরিত্রে দেখা যাবে টলিউড হিরোইন নুসরত জাহানকে। ছবিতে দীপনারায়ণের ভূমিকায় দেখা যাবে মঞ্চ ও ফিল্ম জগতের অভিনেতা আদিল হুসেনকে। ‘শকুন্তলা’-র জন্য এমন একজনকে খুঁজছিলেন অরিন্দম যিনি সুন্দরী হওয়ার সঙ্গে সঙ্গে একজন চিত্রশিল্পীও হবেন। সে দিক থেকে পরিচালক খুব খুশি কারণ নুসরত নিজেও ছবি আঁকেন। বলাই বাহুল্য, ব্যোমকেশের চরিত্রে আবারও দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন