Nusrat Jahan

বাজার করতে গিয়ে প্রচারও করে এলেন নুসরত

জেনে নিলেন ক্রেতা- বিক্রেতাদের হাল-হকিকত। কী ভাবে সচেতন হয়ে কেনাকাটা করতে হবে, কতটা দূরত্বই বা বজায় রাখা উচিত, সে বিষয়েও মানুষকে সচেতন করতেও দেখা গেল তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২০ ১৮:৩০
Share:

বাজার পরিদর্শনে নুসরত।

বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে চেতলার বাজারে গিয়েছিলেন অভিনেত্রী এবং বসিরহাটের সাংসদ নুসরত জাহান। তবে শুধু জিনিসপত্র কিনেই বাড়ি ফিরে এলেন না তিনি। ঘুরে দেখলেন কলকাতার ৮২ নম্বর ওয়ার্ড।

Advertisement

জেনে নিলেন ক্রেতা- বিক্রেতাদের হাল-হকিকত। কী ভাবে সচেতন হয়ে কেনাকাটা করতে হবে, কতটা দূরত্বই বা বজায় রাখা উচিত, সে বিষয়েও মানুষকে সচেতন করতেও দেখা গেল তাঁকে।

স্টারডম ছেড়ে তিনি তখন ‘গার্ল নেক্সট ডোর’। এই চরম সংকটে ব্যবসায়ীরা যাতে নিত্যপ্রয়োজনীয় জিনিস নির্ধারিত মূল্যেই বিক্রি করেন, সে বিষয়ে বিক্রেতাদের বার বার অনুরোধ করতেও দেখা যায় তাঁকে।

Advertisement

আরও পড়ুন- বাংলা লোকগানের লাইন ‘চুরি করে’ অশালীন ‘গেন্দা ফুল’ গানে বসিয়ে নেটাগরিকদের রোষের মুখে বাদশা

পরেছিলেন মাস্ক, হাতও ঢাকা ছিল গ্লাভসে। তবে অভিনেত্রী-সাংসদকে দেখার লোভও সামলাতে পারেননি বাজারে উপস্থিত অনেকেই। তাই কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে বেরিয়ে যেতে হয় নুসরতকে। তবে যে ভাবে ক্রেতা-বিক্রেতা নির্বিশেষে সবার ভাল-মন্দ খুঁটিয়ে জিজ্ঞাসা করছিলেন নুসরত, তাতে খুশি জনগণের একাংশ।

S T A Y F A R - S T A Y S A F E #BengalfightsCOVID19 #PreachToPractice #StayHomeStaySafe #nusratjahan Stay Clean & keep Sanitizing #wecandothistogether💛🙏🏼🎗 _____ @nusratchirps 💯❤

A post shared by Nusrat_Jahan_Fan_Forever❤️ (@nusrat_jahan_fan_forever) on

আরও পড়ুন- শন থেকে মনামি, কী করছেন লকডাউনে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন