Nysa Devgan

দীপাবলির আগের রাতে একদল ছেলের সঙ্গে কাজল-কন্যা? ফের চর্চায় নায়সা

শুধু পার্টি আর পার্টি! একদল পুরুষবন্ধুর সঙ্গে খানাপিনার আসরে দেখা গেল নায়সাকে। তিনি যে এমনই। গুজব রটলে থোড়াই কেয়ার!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৫:৫০
Share:

রবিবার রাতের দিকে একদল পুরুষবন্ধুর সঙ্গে পার্টিতে যেতে দেখা গেল নায়সা দেবগনকে। ফাইল চিত্র।

তারকা সন্তানরা এমনিতেই রাজকীয় জীবন যাপন করেন। তবে কেউ কেউ বেশিই ‘ফুর্তিবাজ’। রবিবার রাতের দিকে এক দল পুরুষবন্ধুর সঙ্গে পার্টিতে যেতে দেখা গেল নায়সা দেবগনকে। তাঁর ভুবনভোলানো হাসি নজর কাড়ল লক্ষ অনুরাগীর। জমিয়ে পার্টি, খানপিনা, এ সবই ভালবাসেন অজয় দেবগন আর কাজলের কন্যা। উৎসবের আমেজে তাঁকে এখন পায় কে! তবে নিন্দকরা গুঞ্জন শুরু করলেন, নায়সার ‘পুরুষ-ঘেঁষা’ স্বভাব নিয়ে।

Advertisement

কথা উঠছে ফের, ছেলেদের সঙ্গেই তাঁকে দেখা যায় কেন? এত পান করেন কেন? নায়সা আগেও বলেছেন, “ছেলে কিংবা মেয়ে হোক, বন্ধুরাই সব। তারা থাকলে চারপাশের সব কিছু সহজ হয়ে যায়।” নায়সার স্বভাবও খোলামেলা। রূপচর্চার চেয়ে বেশি নজর তাঁর জীবনচর্চায়। কোনও আনন্দই উসুল না করে ছাড়েন না তিনি। নারী বলে জীবনযাত্রা কিংবা গতিবিধি নিয়মে বেঁধে ফেলতে হবে, এমনটা একেবারেই মনে করেন না কাজল-কন্যা। জানান, ছেলেদের সঙ্গেই তাঁর বেশি জমে। ওরহান আবর্তমানির সঙ্গে নায়সার বিশেষ বন্ধুত্বের কথা সকলেই জানেন। কানাঘুষো শোনা যায়, জাহ্নবী কপূরের প্রেমিক ওরহান। এই মুহূর্তে টিনসেল নগরীর অন্যতম চর্চিত যুবক তিনি। তবে নায়সাকে ভালবাসে তারকা-শিশুরা। তাঁর ব্যক্তিত্বে আলাদা এক জাদু আছে, মনে করেন অনেকেই।

খুব শীঘ্রই কি বাবা-মায়ের পদাঙ্ক অনুসরণ করে বলিউডে আসবেন নায়সা? সে নিয়ে অনেক কথাই হাওয়ায় ভাসছে। নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। অন্য দিকে ‘থ্যাঙ্ক গড’ মুক্তির জন্য তৈরি হচ্ছেন নায়সার বাবা অজয়। ২৫ অক্টোবর মুক্তি পাচ্ছে ছবিটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন