Ankush-Oindrila

রাতের বর্ধমানে অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘রোম্যান্টিক রাইড’, অবাক সাইকেল আরোহীরা

সারা রাত ঐন্দ্রিলাকে নিয়ে বর্ধমান শহরে ঘুরলেন অঙ্কুশ। লাল স্কুটিতে নায়ক-নায়িকা। কেউ চিনতেই পারল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৮:২১
Share:

রাতের বর্ধমানে অঙ্কুশ-ঐন্দ্রিলার মজা। ফাইল-চিত্র।

রাতের বর্ধমান শহর। মুখ ঢাকা মাস্কে। ফাঁকা রাস্তায় ঝড়ের গতিতে চলছে একটি লাল রঙের স্কুটি। ফাঁকা রাস্তায় দু-এক জন সাইকেল আরোহীরা তাকিয়ে দেখছেন। মনে হচ্ছে চেনা চেনা লাগছে। কিন্তু কিছুতেই বোঝা যাচ্ছে না। তার পর মুখ থেকে মাস্ক নামাতেই পাওয়া গেল যাবতীয় উত্তর। তাঁরা টলিউডের প্রথম সারির জুটি অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন।

Advertisement

বর্ধমানের ছেলে অঙ্কুশ। সেখানেই স্কুল, বেড়ে ওঠা। তার পর কলেজে পড়ার সময় কলকাতায় আসা। এখন তিনি টলিপাড়ার জনপ্রিয় তারকা। শহরের বিলাসবহুল আবাসনে তাঁর বাস। কিন্তু তার পরও তাঁর স্মৃতিতে উজ্জ্বল বর্ধমানের অলিগলি। ঐন্দ্রিলাকে সঙ্গে করে তাই রাতের বর্ধমানেই বেরিয়ে পড়লেন।

বর্ধমানে বেশ কিছু বছর হল নতুন ফ্ল্যাটও কিনেছেন নায়ক। নিজের ছেলেবেলার জায়গায় ফিরে যাওয়ার আনন্দই আলাদা। সেই খুশিই ধরা পড়ল ভিডিয়োয়। লিখলেন, “রাতের বর্ধমানে ঘুরে বেড়ানো।”

Advertisement

পুজোর আগেই রোম থেকে ছুটি কাটিয়ে এসেছেন দু’জনে। তার পরই অঙ্কুশ শুরু করে দিয়েছেন নতুন ছবির কাজ। প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে রামপুরহাটে শুটিং সেরে ফিরেছেন কয়েক দিন হল। এ ছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে ‘মির্জা’-সহ একগুচ্ছ ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন