Entertainment News

ঐন্দ্রিলার জন্মদিন, অঙ্কুশের মা দিলেন...

জন্মদিন মানেই উপহার মাস্ট। কী কী পেলেন আজ?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৯ ১৩:৪৩
Share:

ঐন্দ্রিলা এবং অঙ্কুশ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

জন্মদিন সকলের কাছেই স্পেশ্যাল। ব্যতিক্রম নন ঐন্দ্রিলা সেনও। আজ তিনি বার্থ ডে গার্ল।

Advertisement

এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এর মাধ্যমে বাঙালি দর্শকের ঘরে ঘরে পরিচিত ঐন্দ্রিলা সেন। গতকাল অনেক রাত পর্যন্ত শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। আজ তাঁর ছুটি। তবে জন্মদিনের জন্য আলাদা করে কোনও পরিকল্পনা করতে পারেননি। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে ডিনারে যাবেন অভিনেত্রী।

জন্মদিন মানেই উপহার মাস্ট। কী কী পেলেন আজ? ঐন্দ্রিলা হাসতে হাসতে বললেন, “মা একটা ডায়মন্ড সেট দিয়েছে। কাকিমা, মানে অঙ্কুশের মা একটা সুন্দর সোনার হার দিয়েছে। অঙ্কুশ একটা দারুণ ড্রেস দিয়েছে। বিয়েবাড়িতে পরার মতো প্রায়। আজ ওটাই পরব হয়তো। নিজের জন্মদিনে একটু বাড়াবাড়ি সাজাই যায়। তবে ওর থেকে আরও অনেক কিছু আদায় করব। আর বিক্রম আমাকে এখনও কিছু দেয়নি। দেখি ও কী দেয়...।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

বেশ কয়েক বছর হল, বাবাকে হারিয়েছেন ঐন্দ্রিলা। তাঁর জন্মদিনে বাবা সব আয়োজন করতেন। তাই বাবাকে খুব মিস করছেন। ‘‘আসলে আমার জন্মদিনে বাবা খুব খুশি থাকত। অনেক বড় আয়োজন করত। নিজে ওসব করতে আর ভাল লাগে না। তবে ভবিষ্যতে করব হয়তো, বাবার মতো অত ভাল করে পারব না...” শেয়ার করলেন ঐন্দ্রিলা।

আরও পড়ুন, জামাই হিসেবে রণবীর কেমন? মুখ খুললেন আলিয়ার মা সোনি

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন