Ankush Hazra

Celebrity Couple: ১০ বছর প্রেম করেও বোঝেননি অঙ্কুশকে ভালবাসেন কি না, অকপট স্বীকারোক্তি ঐন্দ্রিলার

গত মার্চে একসঙ্গে মলদ্বীপ ঘুরে এলেন দু’জন। তাঁদের ভালবাসার নানা মুহূর্তের ছবি হিল্লোল তুলেছিল অনুরাগীদের মনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ২০:২২
Share:

ঐন্দ্রিলা এবং অঙ্কুশ।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে না পড়লে এই বছরেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে গাঁটছড়া বাঁধতেন অঙ্কুশ হাজরা। দিন কয়েক আগে আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা নিজেই জানিয়েছিলেন এমনটা। কিন্তু ঐন্দ্রিলার গলায় অন্য সুর! অঙ্কুশকে তিনি আদৌ ভালবাসেন কি না, সেটাই নাকি এখনও পর্যন্ত বুঝে উঠতে পারেননি অভিনেত্রী।

গত মার্চ মাসে একসঙ্গে মলদ্বীপ ঘুরে এলেন দু’জন। তাঁদের ভালবাসার নানা মুহূর্তের ছবি হিল্লোল তুলেছিল অনুরাগীদের মনে। তবে হঠাৎ এমন আজগুবি মন্তব্য কেন করলেন ঐন্দ্রিলা?

আসলে এ সবটাই ‘দুষ্টু’-র দুষ্টুমি। ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন ঐন্দ্রিলা। নানা অনুরাগীর নানা প্রশ্ন, কত কৌতূহল। তাঁদের মধ্যেই একজন জিজ্ঞাসা করে বসলেন, ঐন্দ্রিলা অঙ্কুশকে সত্যিই ভালবাসেন কি না।

Advertisement

ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম স্টোরি।

ঐন্দ্রিলা কি এমন প্রশ্নের সোজাসাপ্টা উত্তর দেওয়ার পাত্রী? প্রশ্নকর্তার থেকে এক ধাপ এগিয়ে মজা করে তিনি লিখলেন, ‘’১০ বছরে বুঝিনি। আরও ২০-২৫ বছর সময় চাই। তার পর উত্তরটা পাবে’।

স্বভাবসিদ্ধ রসিকতায় অনুরাগীকে মুহূর্তেই তাঁর প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন ঐন্দ্রিলা। তবে প্রেমিকার এই ইনস্টা স্টোরি দেখে কি অল্প চিনচিন করে উঠবে প্রেমিক মহাশয়ের বুক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন