Bipasha Basu

রোনাল্ডো-বিপাশার চুম্বনের পুরনো ছবি নতুন করে ভেসে উঠল সোশ্যাল মিডিয়ায়

আনুষ্ঠান মঞ্চে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে আকর্ষণীয় পোশাকে দেখা যায় বিপাশাকে। সম্ভবত অনুষ্ঠান শেষের পার্টিতে বিপাশা ও রোনাল্ডো এক সঙ্গে কিছু ক্ষণ সময় কাটান।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুলাই ২০২০ ২০:২৫
Share:

রোনাল্ডো-বিপাশা। ছবি: টুইটার থেকে নেওয়া।

অভিনেত্রী বিপাশা বসু ও ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কিছু ছবি হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। রোনাল্ডো-বিপাশার চুম্বনের এই ছবিগুলি যদিও নতুন নয়। তবে অনেক নেটাগরিকই জানিয়েছেন, তাঁরা এই ছবিগুলি আগে দেখেননি।

Advertisement

২০০৭ সালে বিশ্বের নতুন সপ্তম আশ্চর্যের তালিকা ঘোষণার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পর্তুগালের রাজধানী লিসবনে অনুষ্ঠানটি সাত জুলাই ২০০৭ সালে আয়োজন হয়। এক বেসরকারি সংস্থা এই উদ্যোগ নেয়। সেখানেই ভারত থেকে আমন্ত্রণ পান অভিনেত্রী বিপাশা বসু।

আনুষ্ঠান মঞ্চে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে আকর্ষণীয় পোশাকে দেখা যায় বিপাশাকে। সম্ভবত অনুষ্ঠান শেষের পার্টিতে বিপাশা ও রোনাল্ডো এক সঙ্গে কিছু ক্ষণ সময় কাটান। সেখানেই তাঁদের চুম্বনের দৃশ্য ক্যামেরাবন্দি হয়। পরে সেই ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই সময় বিপাশা ও জন আব্রাহাম রিলেশনে ছিলেন। এই ঘটনার পর তাঁদের সম্পর্ক ভেঙে যায় বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: করোনার মাঝেও পেটের দায়ে রাস্তায় লাঠি-খেলা দেখাচ্ছেন ৭৫ বছরের বৃদ্ধা

আরও পড়ুন: প্রায় নগ্ন অবস্থায় ক্যামেরায় ধরা পড়ে গেলেন ব্রাজিলের এক সাংবাদিকের স্ত্রী

বিপাশা এবং রোনাল্ডোর ২০০৭ সালের সেই ছবি এখনকার নেটাগরিকরা অনেকেই হয়তো দেখেননি। সেই সময় সোশ্যাল মিডিয়ার এত রমরমাও ছিল না। ফলে তেমন ছবি সামনে আসতেই নতুন প্রজন্মের নেটাগরিকদের হাত ধরে তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন