• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রায় নগ্ন অবস্থায় ক্যামেরায় ধরা পড়ে গেলেন ব্রাজিলের এক সাংবাদিকের স্ত্রী

TV journalist
ইউটিউব থেকে নেওয়া ছবি।

বাড়িতে থেকে কাজ করার বিড়ম্বনা কেমন হতে পারে তা একে একে সামনে আসছে। কখনও মহিলা সাংবাদিকের বাবা খালি গায়ে ক্যামেরার সামনে চলে আসছেন তো কখনও যোগ ব্যায়ামের শিক্ষিকার স্বামী নগ্ন অবস্থায়। ফের তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এটি ব্রাজিলের ঘটনা। সেখানে প্রায় নগ্ন অবস্থায় এক সাংবাদিকের স্ত্রী ক্যামেরার সামনে চলে আসেন।

ব্রাজিলের একটি টিভি চ্যানেলের হোস্ট ইনস্টগ্রামে একটি লাইভ স্বাক্ষাৎকার নিচ্ছিলেন। ওই সংবাদিক তাঁর বাড়ি থেকে এক রাজনৈতিক নেতার সঙ্গে কথা বলছিলেন, সেই নেতাও তাঁর বাড়িতে বসেই কথা বলছিলেন। সেই সময় টিভি হোস্টের স্ত্রীকে অস্বস্তিকর অবস্থায় ক্যামেরার সামনে দেখা যায়।

টিভি হোস্ট এবং অভিনেতা ফ্যাবিও পোরচ্যাট কথা বলছিলেন ব্রাজিলের প্রাক্তন প্রেসিডেন্ট পদপ্রার্থী গুয়েরমে বোলস-এর সঙ্গে। ফ্যাবিও-র মিনি-সিরিজ, ‘পলিটিক্যাল লাইভ’ চলার সময় এই অঘটন ঘটে। ইনস্টাগ্রামের সেই লাইভ পরে ইউটিউবে আপলোড হয়। তার পরই সেটি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: ব্ল্যাক প্যান্থারের সঙ্গে যেন ডেট করতে বেরিয়েছে চিতাবাঘ, ধরা পড়ল ক্যামেরায়

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফ্যাবিও এবং বোলস বেশ গুরুগম্ভীর আলোচনা করছেন। এমন সময় ফ্যাবিওর পিছন দিয়ে এক মহিলাকে ঝুঁকে ঝুঁকে পেরিয়ে যেতে দেখা যায়। তাঁর শরীরের যতটা অংশ দেখা যাচ্ছিল, সেখানে মাথায় জড়ানো একটি সাদা তোয়ালে ছাড়া অন্য কোনও কাপড় দেখা যায়নি।

আরও পড়ুন: ফুটপাতের চা ওয়ালাকে ৫০ কোটির ঋণ খেলাপের চিঠি ধরাল ব্যাঙ্ক

ফ্যাবিওর স্ত্রী ক্যামেরার সামনে দিয়েই এভাবে পেরিয়ে যাওয়ার বিষয়টি প্রথমে বুঝতে কয়েক মুহূর্ত সময় লাগে বোলসের। তারপই তিনি সেটি নজরে আনেন ফ্যাবিওরও। তার পরই দু’জনে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড়।

এই ঘটনা ৩ জুলাইয়ের বলে জানা গিয়েছে। তবে ভিডিয়োটি ইউটিউবে গতকাল, বৃহস্পতিবার আপলোড হয়েছে। তার পর সেটি ভাইরাল হতে সময় নেয়নি।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন