Om Sahani

Om-Mimi: এটা তো সত্যি সিঁদুর! কী করে পরাব? বিবাহবার্ষিকীতে ফাঁস ওম-মিমির প্রথম আলাপচারিতা

ওমের কথায়, ‘‘এ ভাবেই জীবনের প্রতিটা রাত হয়ে উঠুক শুধুই মিমির আর আমার।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ২৩:২৮
Share:

গত বছর সাত পাক ঘুরেছিলেন ওম-মিমি।

২০২১-এর ২ ফেব্রুয়ারি। বৈদিক মতে কন্যা সম্প্রদান ছাড়াই বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন ওম সাহানি-মিমি দত্ত। ২০২২-এর ছবিটা কী রকম? মিমি সকাল থেকে ব্যস্ত শ্যুটে। ওম ব্যস্ত তাঁর মতো করে। তার মধ্যেই অভিনেতার জন্য বড় চমক উপহার দিলেন অভিনেত্রী স্ত্রী। ইনস্টাগ্রামে ১২ বছর আগের তাঁদের প্রথম আলাপচারিতা ফাঁস করে দিয়েছেন মিমি। পুরনো মুহূর্ত সামনে আসতেই স্মৃতিরা তোলপাড়। আনন্দবাজার অনলাইনের কাছে সে কথা জানাতে একটুও দ্বিধা করেননি ওম। তাঁর দাবি, বিয়ের প্রথম বছরে এর থেকে দামি উপহার আর কী হতে পারে?

Advertisement

এক যুগ আগে কী প্রথম কথা বলেছিলেন তাঁরা? মিমি লিখেছেন, ‘‘আলোর বাসা’ ধারাবাহিকের শ্যুটে প্রথম আলাপ। তুমি আমায় সিঁদুর পরাবে, প্রথম দৃশ্য এমনই। সেদিন তোমার কত প্রশ্ন! তুমি জানতে চেয়েছিলে, এটা সত্যি সিঁদুর? আমি তো জানতাম সিঁদুরের মতো অন্য কিছু থাকে। এমা, এটা তো সত্যি সিঁদুর! আমি এটা পরাব কী করে? আমি তো ভেবেছিলাম যে আমার বউ হবে আমি তাকেই…।’ মিমি সে দিন যতটা অবাক ততটাই মজা পেয়েছিলেন। আড়ালে বসে বোধহয় হেসেছিলেন ঈশ্বরও। তাঁরই ইচ্ছেয় ১২ বছর আগের পর্দার সিঁদুরদান পর্দার বাইরেও বাস্তব!

অতীত স্মৃতি মিমির সৌজন্যে জীবন্ত। বিয়ের এক বছর স্মরণীয় করতে কী করছেন ওম?

Advertisement

দু’বছর পরে আবার টলিউড একটু একটু করে জাগছে। তাই বিশেষ দিনেও শ্যুট থেকে ছুটি নেওয়ার কথা ভাবতে পারেননি দম্পতি। বদলে বর্ষপূর্তির আগের রাত রঙিন হয়েছিল কাছের কিছু বন্ধুর উপস্থিতিতে। শ্যুট শেষে মিমি বাড়ি ফিরলে নৈশভোজ হবে মোমের আলোয়। নামী-দামি রেস্তরাঁয়। ওমের কথায়, ‘‘এ ভাবেই জীবনের প্রতিটা রাত হয়ে উঠুক শুধুই মিমির আর আমার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন