Entertainment News

‘বেচারা শেষে বিবেক ওবেরয়কে পেলেন বায়োপিকের জন্য’, মোদীকে খোঁচা ওমরের

অভিনেতা বিবেককে এক্কেবারে পছন্দ হয়নি জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লারও। টুইটারে প্রধানমন্ত্রীকে খোঁচা দিতেও ছাড়লেন না ন্যাশনাল কনফারেন্সের ওই নেতা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯ ১৯:৫৭
Share:

অভিনেতা বিবেককে এক্কেবারে পছন্দ হয়নি জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লারও।

বায়োপিকে শেষে প্রধানমন্ত্রীর নাম ভূমিকায় বিবেক ওবেরয়! সোশ্যাল মিডিয়া জুডে় এখন শুধুই এই রব। পোস্টার রিলিজ হওয়ার পর থেকেই টুইটারে রীতিমতো ট্রোলড হতে হয়েছে অভিনেতা বিবেক ওবেরয়কে। এমনকি কেউ কেউ এ-ও বলছেন, ‘পোস্টারের ব্যক্তিটিকে নরেন্দ্র মোদী বা বিবেক ওবেরয় কারও মতোই লাগছে না’। অভিনেতা বিবেককে এক্কেবারে পছন্দ হয়নি জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লারও। টুইটারে প্রধানমন্ত্রীকে খোঁচা দিতেও ছাড়লেন না ন্যাশনাল কনফারেন্সের ওই নেতা।

Advertisement

মনমোহন সিংহ যে বায়োপিকের জন্য অনুপম খেরের মতো সেরা এক জন অভিনেতাকে পেলেন সে কথা প্রথমেই উল্লেখ করেছেন ওমর আবদুল্লা। কিন্তু ‘বেচারা মোদী শেষে বিবেক ওবেরয়ের মতো এক জন অভিনেতাকে পেলেন?’ এর পর আবদুল্লা লিখছেন, ‘‘সলমন থাকলে কী মজাটাই না হত।’’

আবদুল্লার এই পোস্ট একেবারেই ভাইরাল হয়নি। মাত্র ২৪৫ জন তাঁর এই টুইটের উত্তর দিয়েছেন। তা নিয়েও ক্ষোভ উগরে দিয়েছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী। নিজের টুইটে নিজেই উত্তর দিয়েছেন, ‘‘অর্থবহ টুইটের কোনও উত্তর মানুষ দেন না। অর্থহীন একটা টুইট হলে এত ক্ষণে ভাইরাল হয়ে যেত এই পোস্ট।’’

Advertisement

চার বছর আগেই ঘোষণা হয়ে গিয়েছিল যে, মোদীকে নিয়ে বায়োপিক হবে। সেই বায়োপিকই তৈরি হতে চলল। জানুয়ারির মাঝামাঝি সময় থেকেই শুরু হবে এর শুটিং। গুজরাত, দিল্লি, হিমাচল প্রদেশ, উত্তরাখন্ড এবং দেশের আরও বেশ কিছু জায়গায় শুটিং হবে এই বায়োপিকের। ছবির পরিচালনা করছেন ওমঙ্গ কুমার। আর প্রযোজক বিবেকের বাবা সুরেশ ওবেরয়।

আরও পড়ুন: ‘মোদীর চরিত্র আমার থেকে ভাল আর কেউ ফুটিয়ে তুলতে পারবে না’

আরও পড়ুন: ‘সারাকে তো রণবীরের বোন মনে হচ্ছে!’ উত্তরে রণবীর বললেন...

তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আরও একটি বায়োপিক তৈরি হবে। পরেশ রাওয়াল সেই ছবিতে মোদীর ভূমিকায় অভিনয় করবেন।

(মুভি ট্রেলারথেকে টাটকামুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদেরবিনোদনবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন