Hansika Motwani

বান্ধবীর প্রাক্তন স্বামীকে বিয়ে করে বিতর্কে, প্রেম দিবসে কী সাফাই হংসিকার?

বান্ধবীর ঘর ভেঙে বিয়ে করেছেন। সোহেল খাটুরিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার পর সমালোচনার মুখে হংসিকা মোতওয়ানি। প্রেম দিবসে বিতর্ক নিয়ে কী বললেন অভিনেত্রী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৩২
Share:

বিয়ে করেছেন প্রিয় বন্ধুকে, প্রেম দিবসে কী বললেন হংসিকা? ছবি: সংগৃহীত।

গত বছর ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছেন হংসিকা মোতওয়ানি। পাত্র, ব্যবসায়ী সোহেল খাটুরিয়া। বহু বছরের বন্ধুত্ব তাঁদের। অবশেষে গত বছর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দুই প্রিয় বন্ধু। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসা মাত্রই সমালোচনার ঝড়। হংসিকার বর্তমান স্বামী যে তাঁরই এক বান্ধবীর প্রাক্তন স্বামী। বান্ধবীর ঘর ভেঙে নিজের সংসার পেতেছেন অভিনেত্রী। এই অভিযোগে সমাজমাধ্যমে একের পর এক ট্রোলের মুখে পড়েন ‘সোনপরী’ খ্যাত অভিনেত্রী। এর মধ্যে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর বিয়ে নিয়ে বানানো রিয়্যালিটি শো ‘লভ, শাদি, ড্রামা’। সেই অনুষ্ঠানেও আভাস মিলেছে বিতর্কের। এ বার প্রেম দিবসে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন হংসিকা।

Advertisement

কাজ ও সংসার- দুইই সমান তালে সামলাতে চান অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

স্বামী সোহেলের সঙ্গে প্রায় ৮ বছরের দীর্ঘ সম্পর্ক হংসিকার। প্রথমে বন্ধুত্ব, তার পরে প্রেম। ২০২২ সালে সোহেলের সঙ্গে বাগ্‌‌‌দান সারেন ‘করিশ্মা কা করিশ্মা’ খ্যাত অভিনেত্রী। তার পর ডিসেম্বরে ‘ফেয়ারিটেল ওয়েডিং’। তবে আদপে কি স্বপ্নের মতোই ছিল সেই বিয়ে? তাঁর বিরুদ্ধে বান্ধবীর ঘর ভাঙার অভিযোগ ওঠায় একাধিক বার অপরাধবোধে ভুগেছেন হংসিকা। ‘লভ, শাদি, ড্রামা’য় জানান অভিনেত্রী নিজে।

তবে সেই সব বিতর্ক পিছনে ফেলে এখন সোহেলের সঙ্গে সংসারে মন অভিনেত্রীর। হংসিকার মতে, ‘‘ছোট থেকে শুনতাম, প্রিয় বন্ধুকে বিয়ে করাই মজাই আলাদা। এখন বুঝেছি, সেটা কতটা শান্তির। বন্ধুর সঙ্গে বোঝাপড়াটা অন্য মাত্রায় হয়, তাই বাকি সব কিছু সহজ হয়ে যায়।’’ বিয়ের মাসখানেকের মধ্যেই কাজে ফিরছেন অভিনেত্রী, সংসার সামলাবেন কী করে? হংসিকার উত্তর, ‘‘সোহেল খুব সুন্দর ভাবে রোম্যান্টিক ডিনারের পরিকল্পনা করে। আমি যখন কাজের জন্য বাইরে থাকি, তখন সময় দেওয়াটা একটু কঠিন হয়ে দাঁড়ায়। তবে বিয়ের পরে সেটাই আরও ভাল ভাবে ব্যালান্স করার চেষ্টা করব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন