Shah Rukh-Kajol

বিয়ে করার জন্য নিউ ইয়র্ক পালিয়ে যান শাহরুখ-কাজল! সাক্ষী ছিলেন কে?

‘মাই নেম ইজ় খান’ ছবির শুটিং করতে গিয়ে কাজলকে নিয়ে পালিয়ে বিয়ে করতে চেয়েছিলেন শাহরুখ খান! সাক্ষীও ছিলেন এক জন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ২০:৫৫
Share:

শাহরুখ-কাজল। ছবি: সংগৃহীত।

সেই ‘বাজিগর’ ছবির সময় থেকে আলাপ শাহরুখ-কাজলের। তার পর ধীরে ধীরে তা বন্ধুত্বে পরিণত হয়। তাঁদের বন্ধুত্বের বয়স প্রায় দু’দশকের বেশি। এই লম্বা সময় একসঙ্গে অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। একে অপরের সাফল্যে আনন্দিত হন, কঠিন সময়ে একে অপরের পাশে থাকেন। কয়েক দশকের বন্ধুত্ব তাঁদের। দু’জনের সম্পর্ক যে অটুট, এ কথা একাধিক বার জনসমক্ষেই স্বীকার করেছেন দুই তারকা। একটা সময় ছিল অনেকেই মনে করতেন তাঁরা স্বামী-স্ত্রী। এমনকি, অভিনেতা বরুণ ধওয়ানও ছোটবেলায় মনে করতেন, কাজলই শাহরুখের স্ত্রী। যদিও সেই জুটি ভেঙে যায় কাজলের বিয়ের পর। কিন্তু নিউ ইয়র্কের রাস্তার এক ট্যাক্সি চালককে ঘোল খাওয়ান শাহরুখ।

Advertisement

একটা লম্বা সময় একসঙ্গে কাজ করেননি বলিউডের এই হিট জুটি। শোনা গিয়েছিল, স্বামী অজয়ের দেবগনের আপত্তির কারণেই নাকি নিজেকে গুটিয়ে নেন কাজল। ২০১০ সালে ফের জুটি বাঁধেন তাঁরা। ছবির নাম ‘মাই নেম ইজ় খান’। কর্ণ জোহর পরিচালিত সেই ছবির শুটিংয়ে একটা লম্বা সময় আমেরিকায় ছিলেন তাঁরা। সম্প্রতি ‘মাই নেম ইজ় খান’ ছবির শুটিং চলাকালীন শাহরুখ ও কাজলের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে একটি ক্যাবে করে কোথাও রওনা দেন তাঁরা। তারকা যুগলকে দেখা মাত্রই ক্যাবের চালক ধরেই নেন, তাঁরা বাস্তবে বিবাহিত। বলেছিলেন, “আপনাদের দেখে বিবাহিত বলে মনে হচ্ছে।” এই কথা শুনে রসিক শাহরুখ বলেছিলেন, “আমরা বিবাহিত নই। কিন্তু পালিয়ে বিয়ে করতে যাচ্ছি।” শাহরুখের কথা শুনে প্রায় হতবাক কাজল। তবে শাহরুখের এই ধরনের রসকিতায় অভ্যস্ত ছিলেন কাজল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন