বিকিনি পরতে গেলে ব্যক্তিত্ব থাকতে হবে

কলকাতায় এসে বললেন বাণী কপূরবলিউডে বাণীর যাত্রা শুরু বছর ছয়েক আগে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবিটি দিয়ে।

Advertisement

 ঈপ্সিতা বসু

শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৯ ০০:১০
Share:

ছবি: সন্দীপ দাস

বাণী কপূর মানেই পশ্চিমি পোশাকে আবেদনময়ী নায়িকা। তবে লালরঙা লেহঙ্গা-চোলিতেও তিনি কিন্তু সমান সাবলীল। সম্প্রতি কলকাতায় এসেছিলেন এক ফ্যাশন শোয়ের শো স্টপার হয়ে। শোয়ের পরে এক ফাঁকে পাওয়া গেল তাঁকে। এই মুহূর্তে বাণী বহুল চর্চিত ‘ওয়র’ ছবির টিজ়ারে গোলাপি বিকিনি পরা দৃশ্যটির জন্য। এ হেন পোশাক পরতে যে আত্মবিশ্বাস লাগে, তা নায়িকার মধ্যে পুরো মাত্রায় আছে। এবং সেটা ফুটে ওঠে তাঁর কথার মধ্য দিয়ে। ‘‘আমি এ জন্য অনেক কসরত করেছি। টানা দশ সপ্তাহ ধরে নিজেকে তৈরি করেছি। তবে শুধু বিকিনি পরার মতো চেহারা তৈরি করলেই হয় না, ব্যক্তিত্বও থাকতে হবে। শুধু সিনেমার প্রয়োজনে নয়, ভবিষ্যতেও আমি নিজের ফিগার মেনটেন করতে চাই,’’ বললেন তিনি।

Advertisement

বলিউডে বাণীর যাত্রা শুরু বছর ছয়েক আগে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবিটি দিয়ে। কিন্তু পরবর্তী সময়ে তিনি যে ভাবে নিজের ইমেজ বদলেছেন, তাতে ইদানীং তাঁকে ওয়েস্টার্ন পোশাকেই বেশি দেখা যায়। লেহঙ্গা-চোলি পরে কী রকম লাগছে? হাসতে হাসতে বেতের মতো চেহারার অধিকারিণী বললেন, ‘‘ভারতীয় পোশাকের প্রতি আমি খুবই শ্রদ্ধাশীল ও স্বচ্ছন্দ। আমার প্রিয় রং লাল।’’

‘ওয়র’-এ তিনি দুই সুদর্শন নায়ক হৃতিক রোশন ও টাইগার শ্রফের সঙ্গে কাজ করেছেন। অফস্ক্রিন কেমন লাগল দু’জনকে? ‘‘দু’জনেই ভীষণ ভাল মনের মানুষ আর খুবই মিশুকে।’’ হৃতিক রোশন সম্পর্কে আলাদা করে বললেন, ‘‘হৃতিক সত্যিই যে কত ভাল অভিনেতা, সামনে না দেখলে বুঝতে পারতাম না। ভীষণ পরিশ্রম করে সেটে। আমি নিজেও দর্শক হিসেবে ওদের সঙ্গে নিজের এই ছবি দেখার জন্য উদগ্রীব হয়ে আছি।’’

Advertisement

তবে হৃতিক ও টাইগারের মধ্যে তুলনার প্রসঙ্গ পাশ কাটালেন নায়িকা। বললেন, তাঁর কাছে দু’জনেই ‘অ্যামেজ়িং অ্যাক্টর’।

শুটিং না থাকলে ভালবাসেন পৃথিবীর নানা প্রান্তে বেড়াতে। টুরিজ়ম নিয়ে পড়াশোনাও করেছেন। ছোটবেলা থেকেই দেশ-বিদেশ ঘোরার নেশা তাঁর। বেড়ানোর অভিজ্ঞতা তাঁকে অনেক কিছু শিখিয়েছে বলে জানালেন বাণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন