Entertainment News

মীনাক্ষী শেষাদ্রিকে মনে আছে? এখন তিনি কী করছেন জানেন?

সাফল্যের মধ্য গগনে পৌঁছন নব্বইয়ের দশকে। কথা হচ্ছে মীনাক্ষী শেষাদ্রিকে নিয়ে। ১৯৯৩ সালে ‘দামিনী’ ছবিতে যাঁর অভিনয় কাঁপিয়ে দিয়েছিল সিনে জগতকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জুন ২০১৭ ১৩:৫০
Share:

১৯৯৬-এর পর বড় পর্দায় আর দেখা যায়নি তাঁকে।

নব্বইয়ের দশকে তাঁর উজ্জ্বল উপস্থিতি চোখ টেনেছিল দর্শকদের। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু। আটের দশকেই বড় পর্দায় পা। কিন্তু সাফল্যের মধ্য গগনে পৌঁছন নব্বইয়ের দশকে। কথা হচ্ছে মীনাক্ষী শেষাদ্রিকে নিয়ে। ১৯৯৩ সালে ‘দামিনী’ ছবিতে যাঁর অভিনয় কাঁপিয়ে দিয়েছিল সিনে জগতকে। ১৯৯৫-এ বিয়ে করেন হরিশ মেসোরকে। ১৯৯৬-এ ‘ঘাতক’ ছবিতে সানি দেওলের বিপরীতে অভিনয় করেছিলেন মীনাক্ষী। ‘ঘাতক’ই তাঁর শেষ ছবি। এরপরেই অভিনয় থেকে সরে গিয়েছিলেন মীনাক্ষী। তারপর থেকে সে ভাবে আর কখনও সংবাদ মাধ্যমের সামনেও আসেননি তিনি? এমনকী বলিউডে কামব্যাকের অফারও নাকি ফিরিয়ে দিয়েছেন একাধিক বার। তা হলে এখন তিনি কোথায়?

Advertisement

আরও পড়ুন: সানি লিওনের হয়ে এই কাজটি করে দেবেন আপনি?

স্বামী হরিশ ও দুই ছেলে-মেয়ের সঙ্গে মীনাক্ষী

Advertisement

নাচে বরাবরই পারদর্শী ছিলেন মীনাক্ষী। ‘হিরো’ ছবিতে তাঁর ‘তু মেরা হিরো হ্যায়’ নাচটি সে সময় মারাত্মক জনপ্রিয়তা পেয়েছিল শুধু মাত্র তাঁর নাচের জন্যই। ‘দামিনী’ ছবিতে তাঁর নাচ আজও সিনেপ্রেমীদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়।

বিয়ের পর থেকে টেক্সাসের প্লানো শহরেই তিন ছেলে-মেয়ে আর স্বামীর সঙ্গে থাকেন মীনাক্ষী। সেখানে রয়েছে তাঁর নাচের স্কুলও। ভারতনাট্যম, কত্থক, ওড়িশি নাচের শিক্ষিকা হিসাবে সেখানে যথেষ্ট জনপ্রিয় তিনি।

মীনাক্ষী এখন যেমন

(ছবি: ফেসবুকের সৌজন্যে)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন