Marc Anwar

বিতর্কিত মন্তব্যের জেরে ডেলি সোপ থেকে বাদ পড়লেন পাক অভিনেতা

ভারত-পাক ইস্যুতে জাতিগত ভাবে আক্রমণাত্মক মন্তব্যের জেরে মার্কিন মুলুকে ডেলি সোপ থেকে বাদ পড়লেন পাক বংশোদ্ভুত অভিনেতা মার্ক আনোয়ার। আইটিভির জনপ্রিয় ডেলি ‘করোনেশন স্ট্রিট’-এ তিনি শরিফ নাজিরের ভূমিকায় অভিনয় করছেন ২০১৪-থেকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৬ ১৪:২৯
Share:

পাক বংশোদ্ভুত অভিনেতা মার্ক আনোয়ার। ছবি: টুইটারের সৌজন্যে।

ভারত-পাক ইস্যুতে জাতিগত ভাবে আক্রমণাত্মক মন্তব্যের জেরে মার্কিন মুলুকে ডেলি সোপ থেকে বাদ পড়লেন পাক বংশোদ্ভুত অভিনেতা মার্ক আনোয়ার। আইটিভির জনপ্রিয় ডেলি ‘করোনেশন স্ট্রিট’-এ তিনি শরিফ নাজিরের ভূমিকায় অভিনয় করছেন ২০১৪-থেকে। তাঁর চরিত্রটিও দারুণ জনপ্রিয়।

Advertisement

সম্প্রতি উরি-কাণ্ড নিয়ে ভারত-পাক সম্পর্ক তলানিতে ঠেকেছে। তার পরিপ্রেক্ষিতে বলিউডের পাক অভিনেতাদের দেশে ফেরার হুমকি মহারাষ্ট্র নব নির্মাণ সেনা। তার জেরেই টুইটারে ভারতীয়দের গালিগালাজ করেন মার্ক। তা নজরে এলে আইটিভি কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেন, ‘‘আমরা শকড। মার্ক টুইটারে যেভাবে জাতিগত ভাবে আক্রমণাত্মক কথা লিখেছে তা কিছুতেই মেনে নেওয়া যায় না। আমরা মার্কের সঙ্গে এ বিষয়ে কথাও বলেছি। কিন্তু এই মুহূর্তে ওই কমেন্ট ও সরাতে রাজি নয়।’’

এই কারণেই ‘করোনেশন স্ট্রিট’ থেকে বাদ পড়েছেন মার্ক। যদিও বাদ পড়া নিয়ে এখনও পর্যন্ত কিছু বলেননি অভিনেতা।

Advertisement

আরও পড়ুন

পাক সেলেবদের ভারত ছাড়তে হুমকি দিল রাজ ঠাকরের দল

পুজোর ওই আলাদা গন্ধটা আসলে বোধহয় বাবার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন