Madhumita Sarcar

Madhumita Sarcar: বলিউডের পর পড়শি দেশ জয়, মধুমিতায় মজলেন পাকিস্তানি ব্লগার!

খবরটি আনন্দবাজার অনলাইনের থেকে প্রথম জানতে পারেন মধুমিতা। ধন্যবাদ জানানোর পাশাপাশি আপ্লুত তিনি। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১১:৫৯
Share:

মধুমিতা সরকার।

মধুমিতা সরকারের ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন বরুণ ধবন। এ বার প্রতিবেশী দেশ পাকিস্তানের মনও তিনি জয় করে নিলেন । অভিনেত্রীর রিল ভিডিয়ো দেখে মুগ্ধ সে দেশের ব্লগার জাফর আলি। খবরটি আনন্দবাজার অনলাইনের কাছ থেকে প্রথম জানতে পারেন মধুমিতা। ধন্যবাদ জানানোর পাশাপাশি আপ্লুত অভিনেত্রী।

Advertisement

নেটমাধ্যমে মধুমিতা জনপ্রিয়। নিজের ছবি, ভিডিয়ো ভাগ করে নিলেই নেটাগরিকরা ঝাঁপিয়ে পড়েন তাঁকে দেখতে। জাফর এর আগে অভিনেত্রীকে দেখেননি। আচমকাই রবিবার তাঁর নজরে আসে অভিনেত্রীর বানানো একাধিক রিল ভিডিয়ো। মধুমিতার ঝকঝকে চেহারা, সৌন্দর্য, তাঁর অভিনয়ের ভঙ্গি দেখে জাফর প্রথমে ভেবেছিলেন, তিনি বলিউড নায়িকা!

পাকিস্তানি ব্লগারের ভুল ভাঙে মধুমিতার মুখে বাংলা কথা শুনে। যদিও তাতে তিনি একটুও হতাশ হননি। বরং প্রত্যেকটি ভিডিয়ো খুঁটিয়ে দেখেছেন। প্রশংসাও করেছেন। বলেছেন, চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গিতে অভিনেত্রী অনন্য। নিজের ইউটিউবে তিনি একটাই কথা জানতে চেয়েছেন, এত সুন্দরী নায়িকা কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন?

Advertisement

জাফরের ব্লগ দেখে খুশি মধুমিতাও। জানিয়েছেন, ‘‘অতিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে। ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জেরবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিয়ো তার মধ্যেও যেন আশার আলো দেখাল। নিজের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নেটাগরিকেরাও আমায় দেখছেন। ভালবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন