Vivek Agnihotri

স্ত্রী পল্লবীকে নিয়ে টুইট বিবেক অগ্নিহোত্রীর, কী জানালেন পরিচালক?

মঙ্গলবারই শুটিং-এর সেটে গাড়ির ধাক্কায় আহত হন অভিনেত্রী। স্বাস্থ্যের খবর দিলেন স্বামী বিবেক অগ্নিহোত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৯:২৬
Share:

ছবির সেটে দুর্ঘটনা, স্ত্রী পল্লবীর স্বাস্থ্যের হাল হকিকত জানালেন বিবেক। ছবি: সংগৃহীত।

‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ এর পর নতুন ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর শুটিং শুরু করে দিয়েছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। শুটিং চলছিল হায়দরাবাদে। সেখানেই একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে পল্লবীকে জোশীকে। সেটের অন্দরে এই দুর্ঘটনা ঘটায় তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় পল্লবীকে। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা করার পর ছেড়ে দেওয়া হয়। এই ঘটনার চব্বিশ ঘণ্টা কেটে যাওয়ার পর স্ত্রী কে নিয়ে টুইট করেন বিবেক। জানান কেমন আছেন পল্লবী!

Advertisement

‘দ্য ভ্যাকসিন ওয়ার’-ছবির সেট থেকে পল্লবীর ছবি শেয়ার করে বিবেক লেখেন, ‘‘সকলের শুভেচ্ছা ও পল্লবীকে নিয়ে এতটা উদ্বেগ প্রকাশের জন্য ওঁর হয়ে কৃতজ্ঞতা জানাচ্ছি। শুটিং চলাকালীন একটি গাড়ি ওঁর পায়ের উপর দিয়ে চলে যায়। তবে নিজের শট দিতে পল্লবী সেটে ফিরেছে আজ। সুস্থ হতে এখনও সময় লাগবে। তবে শো মাস্ট গো অন।’’

Advertisement

বিবেকের আগামী ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ কোভিডকে কেন্দ্র করে। অতিমারির পরিস্থিতিতে দেশ জুড়ে যে টিকাকরণ কর্মসূচি চলেছে, তা নিয়ে নানাবিধ বিতর্ক এবং চ্যালেঞ্জ এ ছবির বিষয়বস্তু। যা জনবহুল দেশের নিরিখে বিশ্বের বৃহত্তম টিকাকরণ অভিযান, তাই ছবির নামেও রয়েছে যুদ্ধের ইঙ্গিত। এই ছবির চিত্রনাট্য লিখতে লেগেছে ৩২০০ পৃষ্ঠা! ৮২ জন সৃষ্টিশীল মানুষ মিলে দিনরাত ধরে লিখেছেন সেই গল্প। গবেষণা চলেছে দীর্ঘ সময় ধরে। সবে শুটিং শুরু হয়েছে। ছবির মুক্তির বিষয়ে নিশ্চিত কোনও তারিখ জানাননি পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন