প্লেবয়ের কভারে নগ্ন পামেলা

এক সময় প্লেবয় ম্যাগাজিনের প্রায় সমার্থক শব্দ ছিল ন্যুডিটি। কিন্তু ১৯৫৩ সাল থেকে চলে আসা সেই ট্র্যাডিশন বন্ধ হতে চলেছে। তার আগে শেষ প্লেবয় ম্যাগাজিনের যে সংখ্যায় ন্যুডিটি থাকবে তা হল আগামী বছরের জানুযারি এবং ফেব্রুয়ারির সংখ্যা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৫ ২২:৪২
Share:

এক সময় প্লেবয় ম্যাগাজিনের প্রায় সমার্থক শব্দ ছিল ন্যুডিটি। কিন্তু ১৯৫৩ সাল থেকে চলে আসা সেই ট্র্যাডিশন বন্ধ হতে চলেছে। তার আগে শেষ প্লেবয় ম্যাগাজিনের যে সংখ্যায় ন্যুডিটি থাকবে তা হল আগামী বছরের জানুযারি এবং ফেব্রুয়ারির সংখ্যা। যেখানে কভার পেজে ম়ডেল হিসেবে থাকছেন পামেলা অ্যান্ডারসন। সেই ন্যুড কভার পিকচার টুইটারে শেয়ার করেছেন খোদ পামেলা। এই সংখ্যায় পামেলার সাক্ষাত্কার নিয়েছেন অভিনেতা জেমস ফ্র্যাঙ্কো।

Advertisement

এ ব্যাপারে কী বলেন পামেলা? তাঁর কথায়, ‘‘আমাকে ফোন করে বলা হয়, আমরা আর অন্য কাউকে চাইছি না। আপনি কি আমাদের শেষ কভারটা করবেন?’’ বলা বাহুল্য এই অফার পেয়ে কোনওভাবেই ছেড়ে দিতে চাননি তিনি।

গত অক্টোবরে প্লেবয় কর্তৃপক্ষ ঘোষণা করে যে তারা আর ন্যু়ডিটি ছাপবে না। কারণ হিসেবে তারা জানায়, যে বর্তমানে ইন্টারনেটে পর্নগ্রাফি চাইলেই পাওয়া যায়। সে কারণে ওই ছবি ম্যাগাজিনে ছাপা বেশ পুরনো আইডিয়া। তাই শেষ ন্যু়ড ছবি হিসেবে ২০১৬-এর জানুয়ারি এবং ফেব্রুয়ারির সংখ্যা যে ভালই বিকোবে তেমনই আশা ম্যাগাজিন কর্তৃপক্ষের।

Advertisement

দেখুন, নগ্ন পামেলার ছবি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন