Entertainment News

পাওলির ‘হালকা’ মন্ট্রিয়ল চলচ্চিত্র উত্সবে সেরা ছবি

পাওলি জানালেন, গত ৮ মার্চ ২১তম মন্ট্রিয়ল চলচ্চিত্র উত্সবে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয় ছবিটির। তার পর মেলে সেরার সম্মান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৮ ১৩:৩৭
Share:

পাওলি দাম। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

একরত্তি ছেলে। বস্তি এলাকায় তার বাস। স্বপ্ন টয়লেট তৈরি করবে। নিজের জন্য একটা টয়লেট। যেখানে প্রাইভেসি থাকবে। কেউ তাকে বিরক্ত করবে না। মনের সুখে ‘হালকা’ হবে সে।

Advertisement

ঠিক এমন গল্পকেই ফ্রেমবন্দি করেছেন পরিচালক নীলমাধব পন্ডা। তাঁর হিন্দি ছবি ‘হালকা’ সম্প্রতি মন্ট্রিয়ল চলচ্চিত্র উত্সবে জিতে নিল গ্রাঁ প্রি ডি মন্ট্রিয়লের পুরস্কার। এই ছবিতে দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রণবীর শোরে এবং পাওলি দাম

পুরস্কারের খবরে স্বভাবতই খুশি পাওলি। নায়িকা বললেন, ‘‘ছবিটার সাবজেক্ট অসাধারণ। পুরো টিম প্রচুর খেটে করেছিলাম কাজটা। দিল্লির গরমে শুট করেছিলাম স্লাম এরিয়ায়। কারণ ছবির বাচ্চাটা বস্তি এলাকার। পুরস্কার পেয়ে খুব ভাল লাগছে। আসলে হার্ডওয়ার্ক দাম পেল। আমি বাচ্চাটার মায়ের চরিত্র করেছি। যে খুব প্রগ্রেসিভ। বাচ্চাকে সব সময় সাপোর্ট করে। ভীষণ চ্যালেঞ্জিং ছিল কাজটা। ওয়ার্কশপও হয়েছিল। তবে খুব স্যাটিসফায়েড হয়েছিলাম।’’

Advertisement

আরও পড়ুন, অভিনেত্রী তন্নিষ্ঠার এ বার রোল চেঞ্জ!

পাওলি জানালেন, গত ৮ মার্চ ২১তম মন্ট্রিয়ল চলচ্চিত্র উত্সবে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয় ছবিটির। তার পর মেলে সেরার সম্মান। আরও বেশ কয়েকটি চলচ্চিত্র উত্সব থেকে আমন্ত্রণ পেয়েছে ‘হালকা’। সে সব জায়গায় দেখানোর পর রিলিজের ভাবনা রয়েছে প্রযোজক, পরিচালকদের।

আরও পড়ুন, পুরনো প্রেম থেকে কী শিখলেন ইমন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন