পাওলির ‘মনের মানুষ’-এর হদিশ

‘কালবেলা’র মাধবীলতা থেকে ‘চার অধ্যায়’-এর এলার মধ্যে দিয়ে দর্শক মন ছোঁয়া হয়েছিল আগেই। এর পর ‘মনের মানুষ’-এর হাত ধরে সোজা ‘বেডরুমে’ পৌঁছেছিলেন তিনি। সেখান থেকে মুম্বইয়ের মাটিতে ‘হেট স্টোরি’র মধ্যে দিয়ে নিজের সাফল্যকে ধরে রেখেছিলেন টলিউডের কৃষ্ণকলি। তিনি পাওলি দাম। এত দিনে তাঁর ‘মনের মানুষ’-এর খোঁজ পেলেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ মে ২০১৫ ১৮:০৯
Share:

‘কালবেলা’র মাধবীলতা থেকে ‘চার অধ্যায়’-এর এলার মধ্যে দিয়ে দর্শক মন ছোঁয়া হয়েছিল আগেই। এর পর ‘মনের মানুষ’-এর হাত ধরে সোজা ‘বেডরুমে’ পৌঁছেছিলেন তিনি। সেখান থেকে মুম্বইয়ের মাটিতে ‘হেট স্টোরি’র মধ্যে দিয়ে নিজের সাফল্যকে ধরে রেখেছিলেন টলিউডের কৃষ্ণকলি। তিনি পাওলি দাম। এত দিনে তাঁর ‘মনের মানুষ’-এর খোঁজ পেলেন নায়িকা। গুয়াহাটির এক রেস্তোঁরা মালিক অর্জুন দেবই সেই ভাগ্যবান।

Advertisement

পাওলি অভিনীত ‘পারাপার’ মুক্তি পাওয়ার পর এক অনুষ্ঠানে আলাপ হয় পাওলি-অর্জুনের। প্রথম সাক্ষাতের সেই ভাল লাগা ‘ভালবাসা’ হয়ে উঠতে বেশি সময় নেয়নি। প্রকাশ্যে কিছু না বললেও, পাওলির হোয়াট্সঅ্যাপ প্রোফাইলে দু’জনের ছবি অনেক অজানা প্রশ্নের উত্তর দিয়েছে তাঁর ভক্তদের।

প্রবাসী বাঙালি অর্জুন পড়াশোনার জন্য কিছু দিন সান ফ্রানসিস্কোতে ছিলেন। এখন মাসে অন্তত এক বার কলকাতায় তাঁকে আসতেই হয় ‘মাধবীলতা’র জন্য। কখনও আবার কাজের ফাঁকে ‘মনের মানুষ’-এর কাছ ছুটে যান ‘কাগজের বউ’ পাওলিও।

Advertisement

বাংলা সিরিয়াল থেকে অভিনয় শুরু করে হিন্দি ছবি ‘হেট স্টোরি’— মাঝে ২০১২ সালে ‘কান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ হাজির থেকে আন্তর্জাতিক স্তরেও নিজের নাম খোদাই করেছেন পাওলি দাম। এ মেয়ের মন চুরি করা কী আর যার তার কাজ! তাই আপাতত শিরোনামে অর্জুন দেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন