Rashmika Mandanna

শুভমনের মনের কথা জানতে পেরেই উত্তর দিলেন রশ্মিকা, প্রকাশ্যে কী বললেন তিনি?

রশ্মিকাই শুভমনের ‘ক্রাশ’। নিজেই স্বীকার করেছেন সে কথা। ক্রিকেট তারকার মনের কথা শুনে জবাব দিলেন অভিনেত্রী।

Advertisement
শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৯:২০
Share:

শুভমনের মনের কথা শুনে পাল্টা উত্তর রশ্মিকার। — ফাইল চিত্র।

রঙিন প্রেম জীবনের কারণে হামেশাই প্রচারের আলোয় চলে আসেন ভারতীয় ক্রিকেটের উঠতি তারকা শুভমন গিল। কখনও কোনও নির্দিষ্ট নায়িকার সঙ্গে তাঁর নাম জড়ায়। কখনও আবার তাঁর সঙ্গে দেখা যায় অন্য কাউকে। তবে শুভমনের সঙ্গে যেই দু'জনের নাম সবথেকে বেশি শোনা গিয়েছে, তাঁরা হলেন দুই সারা। একজন সারা আলি খান, অন্যজন সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে শুভমনকে প্রশ্ন করা হয়, বলিউডের কোন নায়িকাকে পছন্দ তাঁর।

Advertisement

সাংবাদিকের প্রশ্নে লাজুক মুখে শুভমন উত্তর দেন, ‘‘রশ্মিকা মন্দনা।’’ নিজের মুখে স্বীকার করেন রশ্মিকা তাঁর ‘ক্রাশ’। পরে অবশ্য উল্টো সুরে পুরো বিষয়টিই অস্বীকার করে যান এই ক্রিকেটার। তবে শুভমনের এই ‘ক্রাশ’ প্রসঙ্গে আলোকচিত্রীদের প্রশ্নের মুখে পড়েন রশ্মিকা।

সম্প্রতি এক ফ্যাশন শোয়ে জে জে ভালায়ার পোশাকে ব়্যাম্পে হাঁটেন অভিনেত্রী। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, ‘‘রশ্মিকা, আপনি তো সবার ক্রাশ হয়ে গিয়েছেন। ক্রিকেটারদেরও তো পছন্দের পাত্রী হয়ে উঠেছেন।’’ শুনে মৃদু হেসে রশ্মিকা বলেন, ‘‘হ্যাঁ’’। অভিনেত্রীর এই মৃদু প্রতিক্রিয়া ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন