Rituparna Sengupta

আবদার ফেরাতে পারলেন না ঋতুপর্ণা, বাংলাদেশে ফিরদৌসের বাড়িতেই এক দিনের অতিথি নায়িকা

তাঁরা বহু বছরের বন্ধু। একসঙ্গে প্রায় ৫০টি সিনেমায় ফিরদৌসের সঙ্গে অভিনয় করেছেন ঋতুপর্ণা। ঢাকায় পা রেখে তাই নায়কের ইচ্ছা মানতেই হল অভিনেত্রীকে।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৮:৫৮
Share:

হাসিমুখে ফ্রেমবন্দি ঋতুপর্ণা সেনগুপ্ত এবং ফিরদৌস আহমেদ। — ফাইল চিত্র।

বাংলাদেশি অভিনেতা ফিরদৌস এবং টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বহু বছরের বন্ধু। একসঙ্গে জুটিতে ছবিও করেছেন তাঁরা। পুরনো সেই বন্ধুকে আবারও কাছে পেয়ে খুশি ঋতুপর্ণা। হাসিমুখে ফ্রেমবন্দি দুই বাংলার দুই বন্ধু। শুক্রবার ঢাকায় গিয়েছিলেন নায়িকা। নায়কের বাড়িতেই ছিলেন তিনি। নারায়ণগঞ্জের ১৩০ বছরের পূর্তি উৎসবে অংশ নিতে ঢাকায় গিয়েছিলেন ঋতুপর্ণা। রাতে ক্লাবের অনুষ্ঠান সেরে ফিরদৌসের বাড়িতে যান নায়িকা।

Advertisement

এ প্রসঙ্গে বাংলাদেশের সংবাদ মাধ্যমকে ফিরদৌস বলেন, “অনেক দিন পর যেহেতু ঋতু ঢাকায় এসেছে, তাই বললাম বাইরে না থেকে যেন আমার বাড়িতেই থাকেন। এক দিনের জন্য তাঁকে অতিথি হিসাবে আপ্যায়ন করতে চাই। খুব আনন্দ সহকারে আমার নিমন্ত্রণ গ্রহণ করেন ঋতু। বহু দিন পর দুই বন্ধুর চমৎকার আড্ডাও হল।”

‘ওস্তাদ’ নামক একটি ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন ফিরদৌস এবং ঋতুপর্ণা। তার পর প্রায় ৫০ টি ছবিতে কাজ করেছেন তাঁরা। পেশাদারি সম্পর্ক কখন যে বন্ধুত্বে পরিণত হয় সেটা তাঁরা নিজেরাও জানেন না। ঋতুপর্ণা জানান, ফিরদৌসের মতো এত ভাল বন্ধু পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। ঢাকা থেকে রবিবারই সিঙ্গাপুরে চলে যাবেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন