• ১২ ডিসেম্বর ২০১৯

বিরসার ওয়েব সিরিজ়

কলেজে পড়া ছয় বন্ধু সাইকোলজিক্যাল গেম মাফিয়ায় ইনভলভড হয়ে পড়ে। প্রত্যন্ত এলাকার একটি বাড়িতে বেড়াতে গিয়ে তারা খেলাটা খেলতে শুরু করে।

ঋদ্ধিমা, নমিত ও ইশা

নিজস্ব সংবাদদাতা

কলকাতা ১৪, অগস্ট, ২০১৯ ১২:০৫

শেষ আপডেট: ১৪, অগস্ট, ২০১৯ ১২:১৩


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper
বিরসা দাশগুপ্তর পরিচালনায় অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এ বার পরমব্রতর প্রযোজনায় বিরসা নির্দেশনা দেবেন। এই প্রথম ওয়েব সিরিজ় করতে চলেছেন বিরসা। সিরিজ়টির নাম ‘মাফিয়া’। এটি সাইকোলজিক্যাল থ্রিলার।
 
কলেজে পড়া ছয় বন্ধু সাইকোলজিক্যাল গেম মাফিয়ায় ইনভলভড হয়ে পড়ে। প্রত্যন্ত এলাকার একটি বাড়িতে বেড়াতে গিয়ে তারা খেলাটা খেলতে শুরু করে। ক্রমশ খেলাটা তাদের জীবন ও পারস্পরিক সম্পর্কের মধ্যে ঢুকে পড়ে। গড়িয়ে যায় ছ’টা বছর। ফের এক হয় ছ’জন বন্ধু। কিন্তু তত দিনে তাদের জীবন অনেকটাই বদলে গিয়েছে। তারা আবার খেলাটি খেলতে শুরু করে। মিলেমিশে যায় খেলা আর বাস্তব। এদের মধ্যেই কি কেউ মাফিয়া? সাইকোলজিক্যাল গেমের পরতে পরতে জড়িয়ে আছে খুনের রহস্যও।
 
বিরসা জানালেন, চল্লিশ মিনিটের মোট আটটি এপিসোড থাকছে প্রথম সিরিজ়ে। এটি হিন্দি ও বাংলা দুই ভাষাতেই হবে। তার জন্য আলাদা ভাবে শুটও করা হবে। তবে দুই ভাষাতেই অভিনেতারা এক। এই সিরিজ়ের জন্য মুম্বই-কলকাতা মিলিয়ে শিল্পী নির্বাচন করেছেন নির্মাতারা। এখান থেকে রয়েছেন ইশা সাহা, অনিন্দিতা বসু, ঋদ্ধিমা ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী। বলিউডের পরিচিত মুখ নমিত দাস আছেন। এ ছাড়া রয়েছেন সায়ন বন্দ্যোপাধ্যায়, তন্ময় ধানানিয়া, মধুরিমা রায়, সৌরভ সারস্বত।
 
‘‘সাইকোলজিক্যাল থ্রিলার আমার অত্যন্ত পছন্দের বিষয়। ওয়েব সিরিজ়ে এই ধরনের বিষয় খুব ভাল করে ফুটিয়ে তোলা যায়। যে কারণে দশটা ছবি তৈরির পরে মনে হল অন্য প্ল্যাটফর্মে কাজ করে দেখা যাক,’’ বলছিলেন বিরসা। এর পর পরিচালক তাঁর নিজস্ব প্রযোজনায় একটি ফিচার ফিল্মের প্রস্তুতি নিচ্ছেন।

Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper
আরও পড়ুন
আরও খবর
  • মোবাইলের কানাগলিতে হারিয়ে যাচ্ছে কৈশোর

  • ‘বাঙালি প্রকাশ্যে সেক্স নিয়ে আলোচনা করবে না কিন্তু...

  • নতুন সত্যবতী

  • শাশ্বত নন, বব বিশ্বাসের চরিত্রে অভিষেক! জোর চর্চা...

সবাই যা পড়ছেন
আরও পড়ুন