Arunima Ghosh

Tollywood: রহস্যজাল থেকে মুক্ত অরুণিমা, খুব শিগগিরিই বিয়ে করে সংসারী হচ্ছেন!

সংসারী হচ্ছেন অরুণিমা ঘোষও! রহস্যধর্মী ছবি থেকে সরে আসছেন পারিবারিক ছবিতে। সেখানে তিনি দুষ্টু মিষ্টি ঘরোয়া বৌ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২৩:৩৬
Share:

গৌরব চট্টোপাধ্যায়, অরুণিমা ঘোষ, পরান বন্দ্যোপাধ্যায়। — ফাইল চিত্র।

একের পর এক রহস্যধর্মী ছবি করতে করতে হাঁফিয়ে গিয়েছিলেন অরুণিমা ঘোষ। টলিউডে বাঘা বাঘা পরিচালকদের কাছে দরবারও করেছিলেন, এ বার তাঁকে ঘরোয়া মিষ্টি ছবিতে সুযোগ দিতেই হবে। যেখানে সাংসারিক খুঁটিনাটি থাকবে। জমিয়ে কৌতুকাভিনয় করতে পারবেন। আর থাকবে নিটোল পারিবারিক গল্প। নায়িকার সেই আর্জি পূরণ হতে চলেছে। সব ঠিক থাকলে অগস্টে এ রকমই একটি ছবির শ্যুট শুরু করতে চলেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। সেই ছবির নায়িকা অরুণিমা।

Advertisement

থ্রিলারের দৌলতে ইতিমধ্যেই শাশ্বত চট্টোপাধ্যায় থেকে আবীর চট্টোপাধ্যায়ের নায়িকা তিনি।

নতুন ছবিতে তাঁর বিপরীতে কে? টলিউড বলছে, গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে অরুণিমাকে অভিনয় করতে দেখা যাবে। আর থাকবেন পরান বন্দ্যোপাধ্যায়। ছবির কেন্দ্রে উত্তর কলকাতার এক মধ্যবিত্ত পরিবার। সংসার বলতে স্বামী, শ্বশুরমশাই আর বৌমা। স্বামী উপার্জনে ব্যস্ত। শ্বশুরমশাই-বৌমার নিত্য খিটিরমিটির। এ দিকে এক মুহূর্ত একে অন্যকে ছাড়া চলতে পারেন না!

Advertisement

ছবির পরিচালক অভিমন্যুই কাহিনিকার। প্রযোজনায় ক্যামেলিয়া প্রোডাকশন। গৌরব ইতিমধ্যেই ধারাবাহিক ‘গাঁটছড়া’র দৌলতে যথেষ্ট জনপ্রিয়। পরান বন্দ্যোপাধ্যায়ও দেব প্রযোজিত এবং অভিনীত ‘টনিক’ ছবিতে অভিনয়ের সুবাদে টলিপাড়ার ‘কালো ঘোড়া’! এঁদের বিপরীতে অরুণিমাও যে নিজেকে নিংড়ে দেবেন ইন্ডাস্ট্রি সে বিষয়ে নিঃসন্দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন