Paresh Rawal

টুইটারে প্রশান্ত কিশোরকে খোঁচা পরেশ রাওয়ালের

ভিডিয়োটির ক্যাপশনে লেখা, ‘২০১৪ সালে মোদীজিকে প্রশান্ত কিশোর এ ভাবেই ভোটে জিততে সাহায্য করেছিলেন।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০ ২১:২৪
Share:

প্রশান্তকে খোঁচা দিয়ে টুইট শেয়ার করলেন পরেশ।

বড়দিনের প্রাক্কালে একটি টুইট শেয়ার করেছেন পরেশ রাওয়াল। মূলত ৪০ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে, একটি লোক চলন্ত একটি ট্রেনকে এমন ভাবে থামানোর অভিনয় করছে, যাতে মনে হচ্ছে তার বল প্রয়োগেই ট্রেনটি এসে স্টেশনে থামল। আবার কিছু ক্ষণ পর ট্রেনটিকে এমন ভাবে ধাক্কা দেওয়ার ভঙ্গি করল, যেন সে না থাকলে ট্রেনটা চলতই না। অথচ ট্রেনটি কিন্তু নিজের গতি অনুসারেই এগিয়ে চলছিল। তার ধাক্কা দেওয়া বা না দেওয়ায় কিছুই যেত আসত না।

Advertisement

মনে হচ্ছে তো, নিছক মজা করতেই ‘বাবু ভাইয়া’ এমন একটি ভিডিয়ো পোস্ট করেছেন?

না। এই ভিডিয়োর আড়ালে আছে রাজনৈতিক খোঁচা। টুইটের ক্যাপশন পড়লেই তা আরও স্পষ্ট হয়ে ওঠে। ভিডিয়োটির ক্যাপশনে লেখা, ‘২০১৪ সালে মোদীজিকে প্রশান্ত কিশোর এ ভাবেই ভোটে জিততে সাহায্য করেছিলেন।’ অর্থাৎ, আমদাবাদ পূর্বের একদা বিজেপি সাংসদ আকারে ইঙ্গিতে বোঝাতে চাইলেন, ২০১৪ সালে লোকসভা নির্বাচনের সময় বিজেপির জনসংযোগের দায়িত্ব তাঁর কাঁধে এসে পড়লেও, দলকে জেতানোর পিছনে আদতে তাঁর কোনও উল্লেখযোগ্য অবদান ছিল না।

Advertisement

আরও পড়ুন: বড়দিনের আনন্দে মজে বলিউড, উদযাপনে ব্যস্ত তারকারা

এই মুহূর্তে পিকে ব্যস্ত ২০২১-এ পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট নিয়ে। বাংলায় তৃণমূলের জমিতে পদ্ম যাতে না ফুটতে পারে, সে জন্য নানা ধরনের অঙ্ক কষছেন এই ভোটকুশলী। দিন কয়েক আগেই তিনি চ্যালেঞ্জ ছুড়ে টুইট করেছেন, ’২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপির আসন সংখ্যা দুই অঙ্ক ছাড়ালে তিনি টুইটার ছেড়ে দেবেন। বিরোধী দলের ভোটকৌশলীকে খোঁচা দিতেই কি এই টুইট পরেশের?

আরও পড়ুন: এই প্রথম প্রেমকে এত সাহসী ভঙ্গিতে সামনে আনলেন অভিষেক আর দিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন