Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

বড়দিনের আনন্দে মজে বলিউড, উদযাপনে ব্যস্ত তারকারা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ ডিসেম্বর ২০২০ ২০:৫০
বড়দিন উদযাপনে ব্যস্ত বলিউড তারকারা।

বড়দিন উদযাপনে ব্যস্ত বলিউড তারকারা।

ভুলতে চাওয়া বছরের শেষটা আনন্দে কাটিয়ে দিতে চাইছেন বলি সেলেবরা। তার উপর আবার উইকএন্ড আর ক্রিসমাস মিলেমিশে একাকার। এ রকম একটা সময়ে হইহুল্লোড় না করলে চলে নাকি!

শুক্রবার দুপুরে পুত্র তৈমুর এবং স্বামী সইফ আলি খানকে নিয়ে কপূর বাড়িতে এসে হাজির হলেন করিনা কপূর খান। উদ্দেশ্য, প্রতি বছরের মতো পারিবারিক রীতি মেনে বড়দিনের মধ্যাহ্নভোজ। এই নিয়ম চালু করেছিলেন শশী কপূর এবং তাঁর স্ত্রী জেনিফার কেন্ডেল। তাঁরা চলে যাওয়ার পর দুই পুত্র কুণাল ও কর্ণ আজও সেই ধারা বজায় রেখেছেন। উপলক্ষ বড়দিন হলেও তিন জনেই বেছে নিয়েছিলেন সাবেক ভারতীয় সাজ। করিনাকে দেখা গেল গাঢ় সবুজ সালোয়ারে। সইফ এবং তৈমুর দু’জনেই পরেছিলেন সাদা রঙের পাজামা পাঞ্জাবি। আলিয়া-রণবীরকেও জুটি বেঁধে আসতে দেখা যায় পরিবারের সঙ্গে উৎসবে সামিল হতে।

বড়দিনের দুপুর পরিবারের সঙ্গে কাটালেও, আগের দিন রাতে চুটিয়ে পার্টি করেছেন করিনা। দিদি করিশ্মা, স্বামী সইফ ছাড়াও আসর জমাতে এসে উপস্থিত হয়েছিলেন সোহা আলি খান, কুণাল খেমু।

Advertisement

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

কর্ণ জোহরের দুই খুদে যশ এবং রুহিও মজে রয়েছে ক্রিসমাসের আনন্দে। মাথায় সান্তা টুপি পরে বাড়ির ছাদে বাবার সঙ্গেই নিজেদের মতো করে পার্টি করছে তারা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবিও পোস্ট করেছেন কর্ণ।

যশ এবং রুহির থেকে কোনও অংশে কম যান না বরুণ ধবন এবং কিয়ারা আডবাণী। ‘যুগ যুগ জিও’র সেটে হাতে বেলুন, মাথায় সান্তা টুপি চাপিয়ে বুমেরাং ভিডিয়ো শেয়ার করে অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছা জানালেন তাঁরা। অন্য দিকে, অনন্যা পাণ্ডে ক্রিসমাস ট্রি-র সামনে বসে মাথায় রেইনডিয়ারের শিং লাগিয়ে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।


A post shared by VarunDhawan (@varundvn)

A post shared by VarunDhawan (@varundvn)

দূর দেশে কাছের মানুষকে নিয়ে মজে রয়েছেন প্রিয়ঙ্কাও। এই মুহূর্তে স্বামী নিক জোনাসের সঙ্গে লন্ডনে রয়েছেন অভিনেত্রী। বৃহস্পতিবার ক্রিসমাস ট্রি-র মতো দেখতে চশমা পরে স্বামী এবং চারপেয়ে সন্তান ডায়ানাকে নিয়ে বিদেশের রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন অভিনেত্রী। সেই ছবিও শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে।


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

এ ছাড়াও কাজল, মহীপ কপূর, শিল্পা শেট্টির মতো তারকারাও বড়দিনের শুভেচ্ছা জানিয়ে বছরের শেষটা আনন্দে কাটানোর বার্তা দিয়েছেন সকলকে।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)


আরও পড়ুন: পাশে কৌশানি! তবু ক্রিসমাসে মনখারাপ বনির?​

আরও পড়ুন

Advertisement