Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পাশে কৌশানি! তবু ক্রিসমাসে মনখারাপ বনির?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ ডিসেম্বর ২০২০ ১৯:৩৭
বনি ও কৌশানি। —ইনস্টাগ্রাম

বনি ও কৌশানি। —ইনস্টাগ্রাম

বড়দিনের রোদ ঝলমলে সকাল। ফ্যামিলি পিকনিকে ব্যস্ত মুখোপাধ্যায়-সেনগুপ্ত পরিবার। পাশে, গা ঘেঁষে প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায়ও। তবু মুখ ভার বনি সেনগুপ্তের! উৎসব উদযাপনে তাঁর আর কী চাই?

কৌশানি মুখোপাধ্যায়ের শেয়ার করা ভিডিয়ো বলছে, একটা লাল টুপির অভাবেই নাকি গোমড়ামুখো বনি! যা পেলে বড়দিনে সান্তাক্লজের মতো সাজতে পারতেন, এমনটাই ইচ্ছে ছিল তাঁর। কিন্তু কপালটাই খারাপ। সান্তার মতো একটা লাল টুপি কিছুতেই জোগাড় করে উঠতে পারেননি।

মনের দুঃখে বনি যখন বেজায় বেজার তখনই পাশে দাঁড়িয়ে মজা লুটলেন কৌশানি। রীতিমতো লেগপুলিং করতে করতে বললেন, ‘আমার আছে। কারণ, আমিই তো সান্তা!’ কৌশানির খুনসুটি যদিও প্রাণভরে উপভোগ করেছেন বনি। আদর ছুঁইয়ে দিয়েছেন ‘উড বি ওয়াইফ’-এর কপালে।

Advertisement

পুরোটাই কি তাহলে সাজানো?

আরও পড়ুন: বড়দিনে রাজ-শুভশ্রীকে সান্তাক্লজের উপহার ইউভান?


A post shared by koushani mukherjee fc Official (@koushani_mukherjee_fc_official)

A post shared by koushani mukherjee fc Official (@koushani_mukherjee_fc_official)

নয় তো কী! প্রতি বছরের পারিবারিক পিকনিকে বাড়ির সবাই যখন ব্যস্ত তখনই চুপিসারে বড়দিনের ‘কাপলস গোলস’ দিলেন তাঁরা এ ভাবে। জোড়ে অন্তরিক শুভেচ্ছাও জানালেন অনুরাগীদের।

নতুন বছরে ফের জুটি বেঁধে পর্দা মাতাতে আসছেন তারকা যুগল। সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলেই’ ছবিতে। সুজিত মানেই পারিবারিক গল্প। প্রেম আর সুপারহিট গান। আর বিনোদনের পসরা। ছবির প্রথম পোস্টার সামনে এসেছে ১৮ ডিসেম্বর। একটি গানও মুক্তি পেয়েছে। গল্প অনুযায়ী, আঁখি আর নন্দগোপাল গোস্বামী দুই ভিন্ন রাজ্যের বাসিন্দা। আঁখি কলকাতার মেয়ে। নন্দগোপাল বারাণসীর ছেলে। সেখান থেকে সে কলকাতায় আসে বি.টেক পড়তে। কলেজেই আলাপ, প্রেম এবং শেষে টানাপোড়েন।
পরিচালকের দাবি, বনি অভিনীত ‘নন্দগোপাল’ চরিত্রে অনেক শেডস রয়েছে। ছবির প্রথম ভাগে কলেজ গোয়ার্সদের প্রেম দেখানো হলেও দ্বিতীয় ভাগে বনি-কৌশানি একদম অন্য রকম। ভীষণ পরিণত। যা আগে কখনও দেখা যায়নি।

আরও পড়ুন :সলমন ‘ঈশ্বরের দূত’, কেন বললেন রেমোর স্ত্রী?

আরও পড়ুন

Advertisement