Parineeti Chopra

জলে চরছেন পরিণীতি, বিশারদের তকমা পেলেন জলের নীচেই

জলে থাকার স্বপ্ন দেখতেন পরিণীতি। জলের সঙ্গেই তাঁর গত ৯ বছরের সখ্য। শেষমেশ সুসংবাদ ভাগ করে নিলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৭:২১
Share:

স্কুবা ডাইভিংয়ে বিশারদের তকমা পেলেন ‘হাসি তো ফাসি’ অভিনেত্রী পরিণীতি চোপড়া । ছবি: ইনস্টাগ্রাম।

জল ভালবাসেন পরিণীতি চোপড়া। সাঁতার কাটার নেশা তাঁর ছোট থেকেই। সেই সঙ্গে জলের নীচেও বিচরণ শুরু করেন। অভিনয়ের পাশাপাশি স্কুবা ডাইভিংয়ের নেশা তাঁকে পেয়ে বসেছিল। দীর্ঘ ৯ বছর পর স্বপ্ন সফল করলেন পরিণীতি। নতুন সিনেমায় সুযোগ পেলেন? না। স্কুবা ডাইভিংয়ে বিশারদের তকমা পেলেন ‘হাসি তো ফাসি’ অভিনেত্রী।

Advertisement

শনিবার সমাজমাধ্যমে পরিণীতির ভিডিয়ো ভাইরাল। মাঝসমুদ্রে জলে ঝাঁপ দিয়ে পড়লেন তিনি। সমুদ্রের তলায় বিভিন্ন মাছ এবং প্রাণীদের পাশেপাশে সাঁতরে বেড়ালেন। নাকে নল, পিঠে অক্সিজেন সিলিন্ডার। জলের নীচে বিভিন্ন মুহূর্ত একসঙ্গে এনে ভাগ করে নিলেন কৃতিত্বের কথা। হাতে ধরে আছেন ‘মাস্টার্স ইন স্কুবা ডাইভিং’ শংসাপত্র।

অভিনেত্রীর কথায়, “জীবন সেটাই যা তুমি গড়ে নাও। আমি বিশ্বাস করি সেই প্রবাদেই।” ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমি এখন এক জন মাস্টার স্কুবা ডাইভার!!! এটা একেবারেই পরাবাস্তব অনুভূতি! আমার ৯ বছরের স্বপ্ন অবশেষে সত্যি হয়েছে... এত দিনের মনোযোগ, প্রশিক্ষণ এবং কঠোর পরিশ্রম প্রতিফলিত হয়েছে! আমি সত্যিই সম্মানিত।” পরিণীতির সাফল্যে বাহবা দিলেন অনুরাগীরাও।

Advertisement

গত বছর ‘উঁচাই’তে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তার পর এখনও অবশ্য নতুন কাজের খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন