পরিণীতির কাছে কেন আশীর্বাদ চাইছেন সানিয়া?

বলিউড তারাদের সঙ্গে ইদানীং একটু বেশিই দেখা যাচ্ছে সানিয়া মির্জাকে। এর আগে শাহরুখ যখন হায়দরাবাদে শুটিং করছিলেন, তখন বিরিয়ানি খাওয়ানো থেকে শুরু করে আড্ডা— কোনও কিছুই বাদ রাখেননি টেনিস-তারা!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৫ ১০:১০
Share:

বলিউড তারাদের সঙ্গে ইদানীং একটু বেশিই দেখা যাচ্ছে সানিয়া মির্জাকে। এর আগে শাহরুখ যখন হায়দরাবাদে শুটিং করছিলেন, তখন বিরিয়ানি খাওয়ানো থেকে শুরু করে আড্ডা— কোনও কিছুই বাদ রাখেননি টেনিস-তারা! আর এ বার তাঁকে দেখা গেল পরিণীতি চোপড়ার কাছে আশীর্বাদ চাইতে!

Advertisement

টুইটার বলছে, সানিয়া না কি একটা গোটা দিন কাটিয়েছেন পরিণীতির সঙ্গে। দু’জনে না কি বেশ ভাল বন্ধুও! মাঝে মাঝে তাঁরা দেখা করে এক সঙ্গে সময় কাটান! এ বারও সে রকমই দেখা করেছিলেন দু’জনে! তখনই পরিণীতি আশীর্বাদ দিলেন সানিয়াকে। সানিয়ারই টেনিস র‌্যাকেট দিয়ে! সামনেই অনেকগুলো ম্যাচ খেলতে চলেছেন সানিয়া। সেই জন্যই খেলাচ্ছলে বন্ধুকে শুভকামনা জানিয়েছেন পরিণীতি।

পরিণীতি সানিয়াকে আশীর্বাদ করার ছবি-সহ টুইট করেছেন, “ওর যে আশীর্বাদের দরকার আছে, এমন নয়! তাও ওরই টেনিস র‌্যাকেট দিয়ে ওকে আশীর্বাদ করলাম! লোল! দারুণ একটা দিন কাটালাম আজ দুজনে!”

Advertisement

আর সানিয়া? তাঁর কী বক্তব্য এই আশীর্বাদ নিয়ে?

“পরিণীতি আমায় আশীর্বাদ করেছে! সত্যি, খুবই ভাল একটা দিন কাটল আজ”, টুইট করেছেন সানিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন